|

নড়াইলে দোকানসহ ৯টি বাড়িঘর ভাংচুর লুটপাটের অভিযোগ

প্রকাশিতঃ ১১:২৪ অপরাহ্ন | জুন ০৬, ২০১৮

নড়াইলে দোকানসহ ৯টি বাড়িঘর ভাংচুর লুটপাটের অভিযোগ

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি■

নড়াইল সদর উপজেলার বিল নিধিখোলা এলাকায় ৯টি বাড়িঘরসহ একটি মুদি দোকানে ভাংচুর ও লুটপাটের অভিযোগ উঠেছে। এঘটনায় ভুক্তভুগিরা সদর থানায় মামলা দায়ের করলেও আসামিরা ধরা ছোয়ার বাইরে রয়েছে বলে অভিযোগ উঠেছে।

এজাহার ও ভুক্তভুগিরা জানায়, একই এলাকার প্রতিপক্ষের লোকজনের সাথে তাদের দীর্ঘদিনের গোলমাল থাকায় ৩০ মে সকালে নবীর মোল্লার ছেলে আজান মোল্লা, তবিবর মোল্লার ছেলে ঝিকু মোল্লা, গনি শেখের ছেলে মিলু শেখ এবং ফুলমিয়া শেখের ছেলে আজিজার শেখের নেতৃত্বে অর্তকিত ভাবে দেশীয় অস্ত্র নিয়ে অর্ধশতাধিক লোক তাদের বাড়িতে হামলা চালায়।

এসময় হান্নান কাজী, শহিদুল কাজী, কোবাদ মোল্লা, সোলাইমান মোল্লা, বিপুল বিশ্বাস, আনোয়ার শেখ, রুহুল মোল্লা, শহিদুল মোল্লা ও নাসির মোল্লার বাড়িঘর ভাংচুর ও লুটপাট করে। অর্তকিত ভাবে হামলা করার কারনে বাড়ি থেকে পুরুষরা জীবনের ভয়ে পালিয়ে যায়। এসময় মহিলারা তাদেরকে ভাংচুর ও লুটপাটে বাধা দিলে মহিলাদের গালাগালি ও মারধর করে।

সরেজমিনে গিয়ে দেখা গেছে, নয়টি বাড়ির বিভিন্ন ঘরে এলোপাতাড়ি ভাবে কুপিয়ে বসবাসের অযোগ্য করা হয়েছে। টিনের বেড়া, টিনের চালা কুপিয়ে এলোমেলো করে ফেলেছে। ঘরের জানালা দরজাগুলোও ভেঙ্গে তছনচ করা হয়েছে। বিভিন্ন বাড়ির টিনের চালা ভেঙ্গে নিয়েছে। ঘরের মধ্যে বিভিন্ন ফার্নিচার ভেঙ্গে মালামাল লুটের আলামতও রয়েছে ঘরের মধ্যে।

হান্নান কাজীর স্ত্রী মমতাজ বেগম একই এলাকার প্রতিপক্ষের লোকজনের সাথে তাদের দীর্ঘদিনের গোলমাল থাকায় ৩০ মে সকালে নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায়কে জানান, তাদের দোকানের সমস্ত মালামাল লুট করা হয়েছে অর্তকিত ভাবে হামলা করার কারনে বাড়ি থেকে পুরুষরা জীবনের ভয়ে পালিয়ে যায়।

এসময় মহিলারা তাদেরকে ভাংচুর ও লুটপাটে বাধা দিলে মহিলাদের গালাগালি ও মারধর করে। এসময় তাদের বাড়ির বিভিন্ন ঘর ভাংচুর করেছে প্রতিপক্ষের লোকেরা। এসময় তাদের কয়েক লক্ষটাকার ক্ষতি হয়েছে বলে জানান তিনি।

কোবাদ মোল্লার স্ত্রী সেলিনা বেগম জানান, বাড়িঘর ভাংচুর ও লুটপাটের সময় বাধা দিলে প্রতিপক্ষের লোকেরা তাদেরকে মারধর ও গালাগালি করে। সদর থানার উপ-পরিদর্শক (এসআই) জিল্লুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায় ও মোঃ ইমরান হোসেন নড়াইল জেলা প্রতিনিধি জানান, এজাহার ভুক্ত দুই আসামীকে গ্রেফতার করা হয়েছে এবং অন্য আসামীদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে।

দেখা হয়েছে: 560
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪