|

নড়াইলে নিয়মানুবর্তিতা ও শৃঙ্খলার মূর্ত প্রতীক হবে আজকের ছাত্ররা

প্রকাশিতঃ ১১:৩৩ অপরাহ্ন | অগাস্ট ০৬, ২০১৮

নড়াইলে নিয়মানুবর্তিতা ও শৃঙ্খলার মূর্ত প্রতীক হবে আজকের ছাত্ররা

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি:

“আজকের ছাত্র আগামী দিনের ভবিষ্যৎ। কারণ পরবর্তী প্রজন্মের সঠিক দিক-নির্দেশনার ফলে একটি জাতি উন্নতির স্বর্ণশিখরে আরোহণ করতে সক্ষম হয়। ছাত্র জীবন অধ্যাবসায়ের জীবন। অধ্যয়ন, নিয়মানুবর্তিতা ও শৃঙ্খলার মধ্য দিয়ে এ জীবনের সঠিক দিকসমূহের বহিঃপ্রকাশ ঘটে। কাজেই নড়াইলে নিয়মানুবর্তিতা ও শৃঙ্খলার মূর্ত প্রতীক হবে আজকের ছাত্ররা।”-

নড়াইল সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে এক সভায় এ কথাগুলো বলেন নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম। সোমবার (৬ আগস্ট) সকালে নড়াইল সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের অ্যাসেম্বলিতে উপস্থিত হয়ে ছাত্রদের উদ্দেশ্যে এসব কথা বলেন তিনি।

ট্রাফিক সপ্তাহ-২০১৮ এর দ্বিতীয় দিনে নিজ উদ্যোগেই অন্যান্য পুলিশ কর্মকর্তাদের সাথে নিয়ে তিনি নড়াইল সরকারি বালক উচ্চ বিদ্যালয়ে যান। সেখানে গিয়ে ট্রাফিক আইন সম্পর্কে সচেতনতা বৃদ্ধি এবং দেশের বর্তমান পরিস্থিতিতে বিভ্রান্ত না হয়ে স্কুলের লেখাপড়ায় মনোযোগী হওয়ার জন্য কোমলমতি ছাত্রদের অনুরোধও জানান তিনি।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নড়াইল সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক, সহকারি শিক্ষক-শিক্ষিকাবৃন্দ ও কোমলমতি শিক্ষার্থীবৃন্দ।

গণমাধ্যমকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায়, সাধারণ সম্পাদক মোঃ হিমেল মোল্যা, ক্লাবের সকল সদস্যবৃন্দসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম তাঁর বক্তব্যে আরও বলেন, দেশে সড়ক দুর্ঘটনাজনিত যে ইস্যু চলমান রয়েছে তাতে শিক্ষার্থীদের কর্ণপাত করা উচিৎ নয়। কারণ একটি কুচক্রী মহল বিষয়টি ভিন্নখাতে প্রবাহ করার জন্য ষড়যন্ত্র করছে। আর সেই ষড়যন্ত্রের শিকার হচ্ছে কোমলমতি শিক্ষার্থীরা। কাজেই এসব গুজব থেকে শিক্ষার্থীদের দূরে থাকার উদাত্ত আহ্বানও জানান তিনি।

দেখা হয়েছে: 635
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪