|

নড়াইলে বিয়ের প্রলোভনে ধর্ষণ, ধর্ষক আটক

প্রকাশিতঃ ৪:১২ অপরাহ্ন | অক্টোবর ৩১, ২০১৯

অপরাধ, অপরাধ বার্তা, নিউজ, News, news, Bangla News,bangla news, banglanews, bdnews, bd news

নড়াইল প্রতিনিধিঃ নড়াইলের লোহাগড়ার বয়রা গ্রামে বিয়ের প্রলোভন দেখিয়ে একজন যুবতীকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় পুলিশ ধর্ষক রাজিবুল মোল্যাকে আটক করে জেল হাজতে প্রেরন করেছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার লক্ষ্মীপাশা ইউনিয়নের বয়রা গ্রামের মৃত আলিম মোল্যার ছেলে রাজিবুল মোল্যা(২২)’র সাথে একই গ্রামের মেয়ে (১৯)’র সাথে প্রেমর সম্পর্ক গড়ে ওঠে। সম্পর্কের এক পর্যায়ে তাদের মধ্যে শারীরিক সম্পর্ক গড়ে ওঠে।

এ সময় ধর্ষিতা যুবতী বিয়ের জন্য রাজিবুলকে চাপ দেয়। কিন্তু রাজিবুল বিয়ের প্রস্তাব প্রত্যাখান করে। এর জের ধরে গত সোমবার (২৮ অক্টোবর) রাত ১১ টার দিকে রাজিবুল ওই যুবতীর সাথে দেখা করার জন্য তাদের বাড়িতে যায়। এ সময় রাজিবুল কৌশলে ওই যুবতীকে ধর্ষণ করে।

এ ঘটনায় ধর্ষিত যুবতীর মা বাদী হয়ে বুধবার লোহাগড়া থানায় ধর্ষণ মামলা দায়ের করেছেন। মামলা দায়ের করার পর থানা পুলিশ অভিযান চালিয়ে ধর্ষক রাজিবুলকে আটক করে বৃহস্পতিবার জেল হাজতে প্রেরণ করেছে।

বৃহস্পতিবার দুপুরে নড়াইল সদর হাসপাতালে ধর্ষিতার ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে বলে মামলার তদন্তকারী কর্মকর্তা লোহাগড়া থানার এসআই কামরুজ্জামান গণমাধ্যম কর্মীদের জানিয়েছেন।

লোহাগড়া থানার অফিসার ইনচার্জ(ওসি) মো: মোকাররম হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

দেখা হয়েছে: 528
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪