|

নড়াইলে সন্ত্রাসী অস্ত্র ও গুলিসহ গ্রেফতার-৩২

প্রকাশিতঃ ১২:৩১ পূর্বাহ্ন | জুলাই ২৯, ২০১৮

নড়াইলে সন্ত্রাসী অস্ত্র ও গুলিসহ গ্রেফতার-৩২

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি■
শুক্রবার রাত থেকে শনিবার সকাল পর্যন্ত জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। নড়াইলের কালিয়া-তেরখাদা সড়কের জয়পুর মোড় থেকে দেশিয় পাইপগান ও দুই রাউন্ড রাউন্ড গুলিসহ একাধিক মামলার আসামি মুরসালিন শেখ মোস্তকে (২৮) গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (২৭ জুলাই) রাত সাড়ে ৮টার দিকে অস্ত্র ও গুলিসহ মোস্তকে গ্রেফতার করা হয়। মোস্ত খুলনার তেরখাদা উপজেলার মীরেরকুদলা এলাকার মন্টু শেখের ছেলে। কালিয়া থানার ওসি শেখ শমসের আলী আমাদের নড়াইল জেলা প্রতিনিধি উজ্জ্বল রায়কে জানান, মুরসালিন শেখ মোস্তর নামে খুুলনার তেরখাদা ও কালিয়া থানায় অস্ত্র, দাঙ্গা-হাঙ্গামাসহ একাধিক মামলা রয়েছে।

নড়াইলের পুলিশ সুপার মোহাম্মাদ জসিম উদ্দিন (পিপিএম) জানান, বুুধবার থেকে বৃহস্পতিবার (২৬ জুলাই) সকাল পর্যন্ত সকাল পর্যন্ত অভিযানে মোট ৩৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় মোট ৫ পিস ইয়াবা। পুলিশ আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক নড়াইল রাখতে আমাদের নড়াইল জেলায় এ অভিযান চলমান থাকবে নড়াইলে বিভিন্ন মামলা ও অভিযোগে ৩১জনকে আটক করেছে পুলিশ।

শুক্রবার রাত থেকে শনিবার সকাল পর্যন্ত জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। নড়াইল সদর, নড়াইলের কালিয়া ও নড়াইলের নড়াগাতি থানায় ছয়জন করে এবং নড়াইলের লোহাগড়ায় ১৩। এর মধ্যে সদরে ছয় পিস ইয়াবাসহ এক মাদক কারবারিকে আটক করা হয়।

দেখা হয়েছে: 615
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪