|

নড়াইলে স্কুলছাত্রী ধর্ষণ পর হত্যা

প্রকাশিতঃ ১১:০৮ অপরাহ্ন | জুন ০৬, ২০১৯

নড়াইলে স্কুলছাত্রী ধর্ষণ পর হত্যা

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি■ নড়াইলের স্কুলছাত্রী নুপুরকে অপহরণের পর ধর্ষণ ও হত্যা। রোববার সন্ধ্যায় হাসপাতাল থেকে ওই ছাত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নুপুর নড়াইলের নোয়াগ্রাম ইউপির রায়গ্রামের হিরু বিশ্বাসের মেয়ে ও আরকেকে জনতা মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী। নিহতের চাচা বাচ্চু বিশ্বাস ও আব্দুল করিম অভিযোগ করেন, ছয়দিন আগে নুপুর নিখোঁজ হয়। অনেক খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। রোববার সন্ধ্যার পর খবর পেয়ে নড়াইলের লোহাগড়া হাসপাতালে এসে নুপুরের মরদেহ পেয়েছি।

তারা অভিযোগ করেন, নড়াইলের ব্যাম্রনডাংগা গ্রামের ওবায়দুর রহমান মানিকের ছেলে রবিউল ইসলাম রুবেল ও নড়াইলের নলদীর জালালসী গ্রামের চান সরদারের ছেলে আজাদ সরদার পরস্পর যোগসাজসে নুপুরকে তার বাড়ি থেকে অপহরণ করে নড়াইলের লোহাগড়া বাজারের পোদ্দারপাড়া গ্রামের মিনির বাসায় রেখে গণধর্ষণ করে।

এ বিষয়ে মিনি বেগম বলেন, চার-পাঁচদিন আগে নুপুর আমার বাড়ি ভাড়া নিয়েছিল। রোববার সন্ধ্যায় নুপুর অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে নিয়ে আসি। নড়াইলের উপজেলা হাসপাতালের আরএমও মো. আব্দুল্লাহ আল মামুন বলেন, হাসাপাতালে আনার আগেই নুপুরের মৃত্যু হয়েছে।

নড়াইলের লোহাগড়া থানার ওসি মো. মোকাররম হোসেন জানান, মরদেহ উদ্ধার করে নড়াইল সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে এখন বিস্তারিত বলা যাচ্ছে না। ময়নাতদন্তের রিপোর্ট পেলে আইনি ব্যবস্থা নেয়া হবে।

দেখা হয়েছে: 563
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪