|

নড়াইলে স্কুল কলেজের মেয়েদের উত্যক্তের দায়ে গ্রেফতার-১৪

প্রকাশিতঃ ১০:২৩ অপরাহ্ন | জুলাই ১৬, ২০১৯

নড়াইলে স্কুল কলেজের মেয়েদের উত্যক্তের দায়ে গ্রেফতার-১৪

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধিঃ নড়াইলে স্কুল কলেজের মেয়েদের উত্যক্তের দায়ে গ্রেফতার-১৪ কোন মেয়েকে উত্যক্ত করলে আমি তার জীবন উত্তপ্ত করে দিবো এসপি জসিম উদ্দিন।

নড়াইলে বিভিন্ন স্কুল কলেজ পড়ুয়া মেয়েদের উত্যক্তের দায়ে ১৪ জনকে গ্রেফতার করেছে নড়াইল জেলা পুলিশ। মঙ্গলবার (১৬ জুলাই) সকাল থেকে দুপুর ১টা পর্যন্ত জেলার বিভিন্ন স্কুল-কলেজের সামনে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো নড়াইলের মহিষখোলা গ্রামের শাহিনুর রহমানের ছেলে মোঃ সাব্বির রহমান আকাশ (২০), আলাদাৎপুর গ্রামের মৃত এবিএস গোলাম মোস্তফার ছেলে গোলাম সাকলাইন প্রতুল (২০), একই গ্রামের আঃ রউফ মোল্যার ছেলে শেখ রাশেদ আহম্মেদ আকাশ, দুর্গাপুর এলাকার শেখ জালাল উদ্দিনের ছেলে সাজ্জাদ জালাল পিয়াস (২০), মাদ্রাসা গ্রামের আব্দুল কালামের ছেলে নাইম (২০), দুর্গাপুর গ্রামের মৃত আমিনুর রহমানের ছেলে আশিকুল ইসলাম (১৯), মাহমুদ খানের ছেলে নয়ন খান (১৮), এলাহি সরদারের ছেলে সজিব (২১), বরাশুলা গ্রামের আনারুল কবিরের ছেলে সজিব হাসান (২১), শামুকখোলা গ্রামের ওহিদুজ্জামানের ছেলে রাহাতুজ্জামান (বিশাল), কাজী জাকির হোসেনের ছেলে কাজী আমির হামজা আকাশ (২২), আমতলা গ্রামের আকাম শেখের ছেলে এসএম আকাশ (১৭), মরিচপাশা গ্রামের জান্নু শেখের ছেলে মোঃ শাহীন শেখ (২০), মহিষখোলা গ্রামের মোঃ সাইফুর রহমানের ছেলে মোঃ মেহরাব হোসেন (১৮)।

গ্রেফতারকৃতদের নড়াইলের পুলিশ সুপারের কার্যালয়ে উপস্থিত করলে নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার) জানান, কোন মেয়েবা মহিলাকে কেউ উত্যক্ত করার চেষ্টা করলে আমি তার জীবন উত্তপ্ত করে দিবো। সকালে কালে তিনি এমন হুঁশিয়ারি দিয়ে জানিয়েছেন।

নড়াইলের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার), তার বক্তব্যে বলেন, ইয়াবা ব্যবসায়ীদের নির্মূলসহ জঙ্গিবাদ দমনে ব্যাপারে আশাবাদ ব্যক্ত করেন। তিনি আরো বলেন, আমার শেষ নিশ্বাসের আগেও ঘুষ ও দুর্নীতির এক টাকা হারাম খেতে চাই না: পুলিশের ইতিহাসে ঘুষ বিহীন চাকরী, মানবতার কল্যাণে নিয়োজিত এই নড়াইলের পুলিশ সুপার।

গ্রেফতারকৃতরা নড়াইল জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের হেফাজতে রয়েছে। তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। এছাড়াও ভবিষ্যতে যেন কেউ নারী উত্যক্তের মতো জঘন্য কাজে নিজেকে আত্মনিয়োগ না করে সেজন্যও কঠোর হুঁশিয়ারি প্রদান করেন তিনি।

 

দেখা হয়েছে: 504
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪