|

নড়াইল কারাগারে দু’টি হত্যা মামলার আসামির আত্মহত্যা!

প্রকাশিতঃ ৭:৪০ অপরাহ্ন | মে ১৮, ২০১৮

নড়াইল কারাগারে দু’টি হত্যা মামলার আসামির আত্মহত্যা!

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি■

নড়াইল জেলা কারাগারে দু’টি হত্যা মামলার আসামি আব্দুল করিম (২৬) আত্মহত্যা করেছেন। বুধবার (১৬ মে) সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে। আব্দুল করিম লোহাগড়া উপজেলার কোলা গ্রামের সরোয়ার হোসেনের ছেলে। জেল সুপার মজিবুর রহমান মজুমদার নড়াইল জেলা কারাগারে দু’টি হত্যা মামলার আসামি আব্দুল করিম (২৬) আত্মহত্যা করেছেন।

বুধবার (১৬ মে) সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে। আব্দুল করিম নড়াইলের কোলা গ্রামের সরোয়ার হোসেনের ছেলে। জেল সুপার মজিবুর রহমান মজুমদার নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায়কে জানান, বুধবার সকালে আব্দুল করিম কারাগারের ভেতরে কলাপসিবিল গেটে শার্ট পেঁচিয়ে আত্মহত্যা করেন।

অন্য আসামিরা দেখে কারা কর্তৃপক্ষকে খবর দিলে তাকে উদ্ধার করে সকাল ৯টা ৪০মিনিটে নড়াইল সদর হাসপাতালে পাঠানো হয়। জেল সুপার আরো জানান, আব্দুল করিম কিছুটা মানসিক বিকারগ্রস্থ ছিলেন। কারাগারে থাকা অবস্থায় বিভিন্ন সময় অন্য আসামিদের সঙ্গে ঝামেলা সৃষ্টি করত। তাকে কয়েকবার চিকিৎসাও দেয়া হয়েছে। হত্যা মামলায় ২০১৫ সালের ২৬ ডিসেম্বর থেকে কারাগারে আছেন করিম। তার নামে নড়াইলের নড়াগাতি এবং গোপালগঞ্জ থানায় আলাদা দু’টি হত্যা মামলা রয়েছে।

ময়নাতদন্ত শেষে করিমের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে। জানান, বুধবার সকালে আব্দুল করিম কারাগারের ভেতরে কলাপসিবিল গেটে শার্ট পেঁচিয়ে আত্মহত্যা করেন। অন্য আসামিরা দেখে কারা কর্তৃপক্ষকে খবর দিলে তাকে উদ্ধার করে সকাল ৯টা ৪০মিনিটে নড়াইল সদর হাসপাতালে পাঠানো হয়।

জেল সুপার নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায়কে জানান, আব্দুল করিম কিছুটা মানসিক বিকারগ্রস্থ ছিলেন। কারাগারে থাকা অবস্থায় বিভিন্ন সময় অন্য আসামিদের সঙ্গে ঝামেলা সৃষ্টি করত। তাকে কয়েকবার চিকিৎসাও দেয়া হয়েছে।

হত্যা মামলায় ২০১৫ সালের ২৬ ডিসেম্বর থেকে কারাগারে আছেন করিম। তার নামে নড়াইলের নড়াগাতি এবং গোপালগঞ্জ থানায় আলাদা দু’টি হত্যা মামলা রয়েছে। ময়নাতদন্ত শেষে করিমের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

নড়াইল সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক আফতাব উদ্দিন নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায়কে জানান, আব্দুল করিমকে মৃত্যু অবস্থায় হাসপাতালে আনা হয়েছে।

দেখা হয়েছে: 760
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪