|

নড়িয়ায় জরুরী ভিত্তিতে পরিদর্শন ও ত্রান বিতরনে চৌধুরী মায়া

প্রকাশিতঃ ১১:৩২ অপরাহ্ন | সেপ্টেম্বর ১৮, ২০১৮

নড়িয়ায় জরুরী ভিত্তিতে পরিদর্শন ও ত্রান বিতরনে চৌধুরী মায়া

মহসিন রেজা, শরীয়তপুর প্রতিনিধিঃ
শরীয়তপুরের নড়িয়া উপজেলার নদী ভাঙ্গন এলাকায় জরুরী ভিত্তিতে মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে নড়িয়া শহীদ মিনার চত্বরে আসেন ত্রান ও দূর্যোগ ব্যাবস্থাপনা মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া।

গত দুই মাসের অব্যহত নদী ভাঙ্গনের ফলে নতুন করে নড়িয়া ও জাজিরা উপজেলার হাজারো পরিবার ঘর বাড়ি হারিয়ে নিঃশ্ব হয়ে পড়েছে।

এ ঘটনায় গত ১১ সেপ্টেম্বর পানি সম্পদ মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু ও গত ১৫ সেপ্টেম্বর নড়িয়ায় আসেন পানি সম্পদ মন্ত্রনালয়ের সচিব আনোয়ার বিন কবির।

ত্রান ও দূর্যোগ ব্যাবস্থাপনা মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রান করেন। এবং ঘোষনা দেন ক্ষতিগ্রস্ত সবাইকে ত্রান বিতরনের। এর আগে তিনি নদী ভাঙ্গন এলাকা পরিদর্শন করেন।

নড়িয়ায় জরুরী ভিত্তিতে পরিদর্শন ও ত্রান বিতরনে চৌধুরী মায়া

এসময় তার সাথে ছিলেন, নড়িয়া-২ আসনের সংসদ সদস্য কর্নেল অবঃ শওকত আলী, শরীয়তপুর ১ আসনের সংসদ সদস্য বিএম মোজাম্মেল হক, বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, শরীয়তপুর জেলা প্রশাসক কাজী আবু তাহের, নড়িয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা ইয়াসমিন, সহকারী কমিশনার (ভূমি) আব্দুল্লা আল মামুন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আলমগীর হোসেন হাওলাদার, নড়িয়া পৌর মেয়র শহীদুল ইসলাম বাবু রাড়ী, নড়িয়া, জেলা ছাত্রলীগের আহ্বায়ক মহসিন মাদবর, জাজিরা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্ম কর্তাসহ আ,লীগের জেলা উপজেলার নেতৃবৃন্দ।

জেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন মন্ত্রী তিনি বলেন, যারা নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্ত হয়েছে তাদের জন্য খাবার, টিন, ও নগদ অর্থ বরাদ্দ হয়েছে। তাই তাদের চিন্তা করার দরকার নেই, প্রধানমন্ত্রীর ভান্ডারে খাদ্যের অভাব নেই বলেও জানান মন্ত্রী।

দেখা হয়েছে: 529
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪