|

নড়িয়ায় শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান

প্রকাশিতঃ ১০:২৮ অপরাহ্ন | সেপ্টেম্বর ২৮, ২০১৮

নড়িয়ায় শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান

নুরে আলম জিকু, শরীয়তপুর প্রতিনিধিঃ

মাদার অব হিউমিনিটি দেশরত্ন মানীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭২ তম জন্মদিন উপলক্ষে শরীয়তপুর জেলার নড়িয়া উপজলায় বাংলাদেশ আওয়ামীলীগ নড়িয়া উপজেলা শাখার উদ্যেগে বেলা ১১ টায় স্বধীনতা মঞ্চে আলোচনা সভা ও দোয়ার অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আলোচনা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সদস্য ও ৭১ ফাউন্ডেশনের চেয়ারম্যান ডাঃ খালেদ শওকত আলী। নড়িয়া উপজেলা আওয়ামীলীগের সহ- সভাপতি বীরমুক্তযোদ্ধা নজিবুর রহমান বাবুল খান সভাপতিত্ব করেন।

প্রধান অতিথি ডাঃ খালেদ শওকত আলী বলেন, ১৯৪৭ সালের এই দিনে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া গ্রামে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ঘরে জননেত্রী শেখ হাসিনা জন্ম গ্রহন করেন।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে হবে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে মাদার অব হিউম্যানিটি জননেত্রী শেখ হাসিনাকে পুনরায় ক্ষমতায় আনতে হবে। জাতীয়বীর কর্নেল শওকত আলী এমপির অনুরোধে পদ্মানদী ভাঙ্গন কবলিত পরিবারের মাঝে আমরা ছয় হাজার বান ঢেউটিন, নগদ দুই কোটি টাকা ও শুকনা খাবার বিতরন করা হয়েছে।

নড়িয়া উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক শাহ আলম এর উপস্থাপনায় বক্তব্য রাখেন নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মাষ্টার হাসানুজ্জামান খোকন, পৌর সভা আওয়ামী লীগের সভাপতি মোঃ দুলাল বেপারীসহ আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

দেখা হয়েছে: 578
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪