|

পঞ্চগড়ের আটোয়ারীতে স্বামীর নির্যাতনে গৃহবধুর মৃত্যূ

প্রকাশিতঃ ৭:৫২ অপরাহ্ন | মে ১৭, ২০১৮

পঞ্চগড়-ponchogor

পঞ্চগড় প্রতিনিধি:

জানা গেছে, আটোয়ারীর উপজেলার সুখাতি,গ্রামের মৃত জমেদ্দীনের ছেলে,ফকির গঞ্জ বাজারের মাইক ও লন্ড্রি ব্যবসায়ী মোঃসোলেমান আলী (৫০) তার স্ত্রীকে জোস্না(৪৮) মাথায় ও সর্ব শরীরে বেপরোয়া লাঠির আঘাত করেন এবং ঘটনাস্থলে মৃত্যু হয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক এক প্রতিবেশী সূত্রে জানা যায়, ঘাতক স্বামী, তার স্ত্রীকে মেরে ফেলে বাড়ি থেকে পালিয়েছে ,জোস্নার স্কুল পুরুয়া ছেলে বিলাল আনুমানিক ৪টার সময় তার মাকে খোঁজ করেন ঘরের দরজায় তালা লাগানো ছিল।

কিছক্ষন পরে তালা ভেঙ্গে ঘরে প্রবেশ বিছানার লেপের উপরে অনেক রক্ত পড়েছিল তাই দেখে চিল্লাচিল্লি শুরু এলাকা বাসী ছুটে আসেন এবং তা দেখে আটোয়ারী থানায় খবর দেয়, আটোয়ারী থানার পুলিশ এসে লাশ উদ্ধার করেন।

তবে ঘাতক স্বামী বাড়ি ছেড়ে পালিয়েছে, জোস্নার তার বাবার পরিবারের লোকজন আসলে লাশটি ময়নাতদন্তের জন্য পঞ্চগড় সদর হাসপাতালে পাঠানো হবে,বলে জানিয়েছেন আটোয়ারী থানার ওসি আমিনুল ইসলাম এবং আরো এই বিষয়ে কোঠর ভাবে আইনগত বেবস্থা নেওয়া হবে।

এই বিষয়ে জানতে চাইলে ওই ইউনিয়নের চেয়ারম্যান, হাসান আল আজাদ বলেন মৃত্যুর ঘটনা সত্য তবে পুলিশ তদন্ত করে দেখবেন।এই নিয়ে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

দেখা হয়েছে: 426
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪