|

পঞ্চগড়ের দেবীগঞ্জে তিনদিন ব্যাপী ৪র্থ জাতীয় উন্নয়ন মেলা

প্রকাশিতঃ ১০:৫৭ অপরাহ্ন | অক্টোবর ০৪, ২০১৮

পঞ্চগড়ের দেবীগঞ্জে তিনদিন ব্যাপী ৪র্থ জাতীয় উন্নয়ন মেলা

এম মুক্তার শেখ, দেবীগঞ্জ প্রতিনিধিঃ

পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলায় তিন দিনব্যাপী ৪র্থ জাতীয় উন্নয়ন মেলা উপজেলা পরিষদ মাঠে আজ অনুষ্ঠিত হয়েছে। প্রধানমন্ত্রীর শেখ হাসিনার ১০টি বিশেষ উদ্দ্যোগ , ভিশন -২০২১ সাল, রুপকল্প -২০৪১সাল এবং সরকারের বিভিন্ন উন্নয়ন মুলক কর্মকান্ডের সফলতার কথা প্রান্তিক জনগোষ্ঠির কাছে পৌছে দিতে এ মেলার আয়োজন করেছেন দেবীগঞ্জ উপজেলা প্রশাসন।

এ উপলক্ষে সকাল ১১টার পরে উপজেলা পরিষদ থেকে একটি বর্ণাঢ্য র্যালী বের হয়ে শহর প্রদক্ষিণ করে। উন্নয়নের অভিযাত্রায় অদম্য বাংলাদেশ এ শ্লোগানে র্যালীতে সরকারের বিভিন্ন উন্নয়নমুলক কর্মকান্ডের চিত্র সম্বলিত ব্যানার, ফেস্টুন, প্ল্যাকার্ড প্রদর্শন করা হয়। র্যালী শেষে বঙ্গবন্ধুর উন্নয়ন দর্শন ও আজকের বাংলাদেশ সংক্রান্ত এক আলোচনা সভা মেলা প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।

উপজেলা চেয়ারম্যান হাসনাৎ জামান চেšধুরী জর্জ মেলার উদ্ধোধন শেষে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিক এস.বি. সাত্তার সভায় সভাপতিত্ব করেন।

মেলায় তথ্য প্রযুক্তি, সেবা খাতে বাংলাদেশের অর্জন , সরকারের উন্নয়ন কার্যক্রম মাল্টিমিডিয়ার মাধ্যমে তুলে ধরা, প্রধানমন্ত্রী শেখ হাসিার অর্জিত আর্ন্তজাতিক স্বীকৃতি ,সাফল্য, পুরস্কার সম্পর্কিত ভিডিও প্রদর্শণ, মুক্তিযুদ্ধের চেতনা, কৃষি ও কৃষকের উন্নয়ন, প্রধানমন্ত্রী নির্দেশিত জনগনের দোরগোড়ায় সেবা সংক্রান্ত ভিডিও প্রদর্শন, শিক্ষিত জাতি সমৃদ্ধ দেশ, শেখ হাসিনার বাংলাদেশ শীর্ষক আলোচনা তুলে ধরা হয়েছে এ উন্নয়ন মেলায়।

দেখা হয়েছে: 506
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪