|

পঞ্চগড়ে অভিনব কায়দায় চুরি

প্রকাশিতঃ ৭:০৩ অপরাহ্ন | সেপ্টেম্বর ২৩, ২০১৯

পঞ্চগড়ে অভিনব কায়দায় চুরি

মোহাম্মদ সাঈদ পঞ্চগড় থেকেঃ পঞ্চগড়ে একই পরিবারের  ১১জনকে অচেতন করে নগদ টাকাসহ ৫ ভরি স্বর্ণলংকার চুরি করে নিয়ে গেছে দূবৃত্তরা। শুক্রবার রাতে জেলা সদরের আহমদ নগর তেলিপাড়া এলাকায় দু:সাহসিক এই চুরির ঘটনা ঘটে।

শনিবার সকালে ঘুমে অচেতন ১০ জন নারী, পুরুষ ও শিশুকে পঞ্চগড় আধনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনার পর জেলা পুলিশের উর্ধতন কর্মকতারা ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ঘটনায় ক্ষতিগ্রস্থ পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি নেওয়া হচ্ছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, আহমদ নগর তেলিপাড়া এলাকায় মোছলেম উদ্দিনের বাড়িতে শুক্রবার রাতে তার বাবা আলিমদ্দিনের কুলখানি ও দোয়ার অনুষ্ঠান ছিল। এজন্য বাড়িতে মরহুম আলিমদ্দিনের মেয়ে জামাইয়ের পরিবারসহ অতিরিক্ত সদস্য ছিল। দোয়া অনুষ্ঠান শেষে রাতে খাবার খেয়ে তারা ঘুমিয়ে পড়েন।

শনিবার সকাল ৮ টায় মোছলেম উদ্দিন ঘুম থেকে উঠে দেখেন বাড়ির সবাই অঘোরে ঘুমাচ্ছেন। এক পর্যায়ে তিনি বুঝতে পারেন বাড়ির সব ঘরের দরজা ভাংগা এবং নগদ প্রায় এক লাখ টাকাসহ অতিথিদের মিলিয়ে ৫ ভরি স্বর্ণালংকার চুরি হয়েছে।

এ সময় প্রতিবেশিদের সহযোগিতায় তিনি তার মা রেজিয়া বেগম (৫৫), বোন মুন্নি (৩৫), স্বপ্না বেগম (৩২), রতœা বেগম (৩১), ভাগিনা মৃতুল (২১), সায়েম (১৩), খালা রাশিদা (৬০), ভাগনি সামিরা (৫) অনন্যা (৩) এবং ভাতিজা মাহিন (৫) কে সদর হাসপাতালে ভর্তি করেন।

মোছলেম উদ্দিনের ছোটভাই কুয়েত প্রবাসী সালাউদ্দিন বলেন, বাবার মৃত্য্রু খবরে আমরা বাড়িতে আসি। দোয়া অনুষ্ঠান শেষে শুক্রবার রাতের খেয়ে আমরা ঘুমিয়ে পড়েছিলাম। সকালে উঠে দেখি বাড়ির সকলেই অঘোরে ঘুমাচ্ছেন। ঘরের দরজা জানালা ভাঙ্গার পরও আমরা টের পাইনি। কি ভাবে কি হলো বুঝতে পারছি না। আমাদের নগদ এক লাখ টাকাসহ প্রায় ৫ ভরি স্বর্ণালংকার চুরি হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি নেওয়া হচ্ছে।

পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক সিরাজ উদ দৌলা পলিন বলেন, প্রাথমিক ভাবে মনে হয়েছে, তাদের ঘুমের ওষুধ জাতীয় কিছু খাওয়ানো হয়েছে। এর মধ্যে দু একজন সুস্থ হয়েছেন। যারা জেগেছেন, তাদের মধ্যেও ঘুমের ভাব রয়েছে। সকলের স্বাভাবিক হতে আরও কিছু সময় লাগবে। বর্তমানে সকলকে আশঙ্কামুক্ত বলা যায়।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মো. আলমগীর হোসেন বলেন, রাতের খাবারের সাথে ঘুমের ওষুধ জাতীয় কিছু খাওয়ানো হতে পারে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। ক্ষতিগ্রস্থ পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি নিচ্ছে। এছাড়া দ্রুত তদন্ত করে যথাযথ আইনানুগ ব্যবস্থার নেওয়ার আশ^াস দেন পুলিশের এই কর্মকর্তা।।

দেখা হয়েছে: 499
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪