|

পঞ্চগড়ে নির্বাচনে ১৪ জন প্রার্থীর ভোট যুদ্ধ

প্রকাশিতঃ ১২:২৯ পূর্বাহ্ন | ডিসেম্বর ১২, ২০১৮

পঞ্চগড়-Panchagarh-আপরাধ বার্তা

মোঃ আবু সাঈদ পঞ্চগড় প্রতিনিধিঃ
মনোনয়নপত্র প্রত্যাহারের শেষদিনে রবিবার পঞ্চগড়ের দুটি নির্বাচনী আসনের মধ্যে পঞ্চগড়-১ (আটোয়ারী, সদর ও তেঁতুলিয়া) আসনে স্বতন্ত্র প্রার্থী বাংলাদেশ জাসদের সাধারণ সম্পাদক ও বর্তমান সংসদ সদস্য নাজমুল হক প্রধান প্রার্থিতা প্রত্যাহার করেছেন।

এছাড়া পঞ্চগড়-২ (বোদা-দেবীগঞ্জ) আসনে বিএনপির প্রার্থী নাদিরা আক্তারের দলীয় বা জাতীয় ঐক্যফ্রন্টের মনোনয়ন না থাকায় তার মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। দুটি আসনে চুড়ান্ত লড়াইয়ে থাকলেন ৭ জন করে ১৪ জন প্রার্থী।

পঞ্চগড়-১ মজাহারুল হক প্রধান (আওয়ামী লীগ), ব্যারিস্টার নওশাদ জমির (বিএনপি), আল রাশেদ প্রধান (জাগপা), মো. আব্দুল্লাহ (ইসলামী আন্দোলন বাংলাদেশ), সুমন রানা (জাকের পার্টি), হাবিবুর রহমান (ন্যাশনাল পিপলস পার্টি) এবং আবু সালেক (জাতীয় পার্টি) এবং পঞ্চগড়-২ আসনে বর্তমান সংসদ সদস্য নূরুল ইসলাম সুজন (আওয়ামী লীগ), ফরহাদ হোসেন আজাদ (বিএনপি), ব্যারিস্টার তাসমিয়া প্রধান (জাগপা), ফয়জুর রহমান মিঠু (ন্যাশনাল পিপলস পার্টি), কামরুল হাসান প্রধান (ইসলামী আন্দোলন বাংলাদেশ) আশরাফুল আলম (সিপিবি) এবং লুৎফর রহমান রিপন (জাতীয় পার্টি) চুড়ান্ত লড়াইয়ে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন জানান, একজন স্বতন্ত্র প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন আর একজনের দলীয় মনোনয়ন না থাকায় বাতিল করা হয়েছে।

দেখা হয়েছে: 519
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪