|

পঞ্চগড়ে মাদকের বিরুদ্ধে লড়াই করতে গিয়ে হয়রানীর শিকার-পর্ব ৪

প্রকাশিতঃ ৭:৩১ অপরাহ্ন | ফেব্রুয়ারী ০৩, ২০২০

পঞ্চগড়ে মাদকের বিরুদ্ধে লড়াই করতে গিয়ে হয়রানীর শিকার-পর্ব ১

বোদা (পঞ্চগড়) প্রতিনিধিঃ পঞ্চগড়ে মাদকের বিরুদ্ধে লড়াই করতে গিয়ে বাবুল খাঁন হয়রানীর শিকার হয়েছেন। ঘটনাটি ঘটেছে আটোয়ারী উপজেলার বলরামপুর ইউনিয়নের রাণীগঞ্জ দোহশুহ গ্রামে।

মাদকের বিরোধীতা করতে গিয়ে বাবুল খাঁন হাসপাতালে ভর্তি হয়েছেন। করেছেন থানায় মামলা। একাধিক জাতীয়-স্থানীয় পত্রিকায় হয়েছেন শিরোনাম। সাধারণ মানুষও অবশ্য বাবুল খাঁনকে মানবিক সমর্থন দিয়ে যাচ্ছেন। রাণীগঞ্জ বাজারের বিশিষ্ট কাপড় ব্যবসায়ী মোহাম্মদ আলী বলেন আমি মাদককে “না” বলি।

আর মাদককে না বলার অপরাধে মাওলানা ইউনুস আলীর মতো ইসলামি ব্যক্তিত্বের উপর মিথ্যা অভিযোগ কখনোই কাম্য নয়। বীর মুক্তিযোদ্ধা দাইমউদ্দীন লেবু বলেন, বাবুল খাঁনের মাদক বিরোধী কর্মকান্ডে আমি সার্বিক সহযোগীতা করছি এবং এলাকাবাসীরও সহযোগীতা করা উচিত। বাবুলের উপর মামলা মোকদ্দমা শতভাগ মিথ্যা।

বাবুল খাঁন যে, মাদকের বিরোধীতা করছে তাকে সমর্থন ও সহযোগীতা করা বিবেকবান মানুষের নৈতিক দায়ীত্ব বলে মনে করি। এসআই বুলবুল বলেন, বাবুল খাঁন কে মারধর করার ঘটনা সত্যিই দুঃখ জনক।

আরো খবর জানতে চোখ রাখুন অপরাধ বার্তায় ….॥

দেখা হয়েছে: 443
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪