|

পঞ্চগড়ে স্বামীর হাতে স্ত্রী খুন

প্রকাশিতঃ ৯:১৯ অপরাহ্ন | নভেম্বর ১৭, ২০১৮

khun- খুন-howrah-dead

মোহাম্মদ সাঈদ, পঞ্চগড়ঃ

দেবীগঞ্জ উপজেলার কলেজপাড়া গ্রামে স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন হয়েছে। নিহতের নাম ইনুরা বেগম ২৮, স্বামী আবুল কালাম।আজ শনিবার দুপুরে এ ঘটনাটি ঘটেছে।

হাসপাতাল সূত্রে জানা গেছে, শনিবার দুপুর ২ টার দিকে ইনুরা বেগমকে গুরুতর জখম অবস্থায় হাসপাতালে আনা হয় এ সময় হাসপাতালের মেডিক্যাল অফিসার ডাঃ অর্জুন সাহা তাকে মৃত ঘোষনা করে।

ডাঃ অর্জুন জানিয়েছেন, ইনুরার শরীরে ৭/৮ জায়গায় আঘাতের চিন্ন পাওয়া গেছে এবং পেটের ভ’ড়ি বের হয়ে গেছে। ইনুরার চাচা মনতাজ আলী জানান, গত এক মাস ধরে ইনুরা তার পিতার বাড়িতেই রয়েছেন।

দেবীগঞ্জ পৌর কাউন্সিলর আকছাদুল জানান তাদের স্বামী-স্ত্রীর মধ্যে বিশ্বাস ও অবিশ্বাস নিয়ে অনেক দিন ধরে দ্বন্ধ চলে আসতেছিল, এ বিষয়ে কয়েকবার সালিশ করে দেওয়া হয়েছে মর্মে কাউন্সিলর জানান।

দেবীগঞ্জ থানার ওসি তদন্ত শাহ আলম জানান, প্রাথমিক ভাবে পুলিশের কাছে মনে হয়েছে, ইনুরা খুন হয়েছে পারিবারিক দ্বন্ধের কারনে । লাশের সুরতহাল রিপোর্ট শেষ করা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছে। ইনুরার পিতা এনতাজ আলী মামলার বাদী হতে পারেন মর্মে তদন্ত ওসি শাহ আলম অনেকটা নিশ্চিত করেছেন।

দেখা হয়েছে: 546
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪