|

পঞ্চগড়ে ৪ গ্রামকে ৩ ওয়ার্ডের অন্তর্ভূক্তির জন্য ডিসি বরাবরে আবেদন

প্রকাশিতঃ ৫:০৮ অপরাহ্ন | জুন ২১, ২০১৮

অপরাধ, অপরাধ বার্তা, নিউজ, News, news, Bangla News,bangla news, banglanews, bdnews, bd news

মোঃ তোফাজ্জল হোসেন, বোদা, পঞ্চগড়ঃ

পঞ্চগড়ে বলরামপুরে ইউনিয়নের চার গ্রামকে ৩ ওয়ার্ডের অন্তর্ভূক্তির জন্য ডিসি বরাবরে আবেদন করেছেন ২৫৫ জন স্থানীয় বাসিন্দা। জানা গেছে, বলরামপুর ইউনিয়নে প্রায় ১৫ বছর যাবত ভোট হয়নি।

বলরামপুর ইউনিয়নের চুচুলী গিরিধর মাস্টারপাড়া, মুক্তিযোদ্ধা খোগেন পাড়া, বটতলী বাজার পাড়া ও দক্ষিণ বাজার পাড়াকে নিয়ে আটোয়ারী উপজেলা নির্বাহী অফিসার শারমিন সুলতানা এলাকায় গণবিজ্ঞপ্তি দিয়ে সরজমিনে উপস্থিত থেকে সংশ্লিষ্ট ইউনিয়নের ৩নং ওয়ার্ডের অন্তর্ভূক্তি করে দেন।

স্থানীয় চেয়ারম্যান মোঃ সাইদুর রহমান উক্ত মিটিংয়ে উপস্থিত থেকে স্থানীয় জনগণ ও উপজেলা নির্বাহী অফিসার এর কার্যক্রমকে পুর্ণসমর্থন করেন। স্থানীয় জনগণ, উপজেলা নির্বাহী অফিসার ও চেয়ারম্যানের মতামতকে উপেক্ষা করে জনসমর্থনহীন কতিপয় ব্যক্তি ইউনিয়ন নির্বাচনকে পিছিয়ে দেয়ার মানষিকতায় জেলা প্রশাসকের বরাবরে আবেদন করেন।

গিরিধর মাস্টার বলেন, আমরা চারটি গ্রামের ২৫৫জন বাসিন্দা ইউএনও এবং চেয়ারম্যানের মতামতকে সমর্থন করে ৩নং ওয়ার্ডের অন্তর্ভূক্ত হওয়ার জন্য জেলা প্রশাসক বরাবরে আবেদন করেছি। আশা করি তিনি অধিকাংশ জনগণের পক্ষে সিদ্ধান্ত দিয়ে এলাকার শান্তি শৃংখলা ফিরিয়ে আনার ভূমিকা রাখবেন।

দেখা হয়েছে: 578
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪