|

পঞ্চগড়-১ আসনে নৌকার মাঝি হতে চান নাঈমুজ্জামান মুক্তা

প্রকাশিতঃ ৮:৪৭ অপরাহ্ন | অক্টোবর ০৩, ২০১৮

পঞ্চগড়-১ আসনে নৌকার মাঝি হতে চান নাঈমুজ্জামান মুক্তা

তোফাজ্জল হোসেন, বোদা (পঞ্চগড়)

আগামী একাদশ সংসদ নির্বাচনে পঞ্চগড় ১ (আটোয়ারী-পঞ্চগড় সদর ও তেঁতুলিয়া) আসনে মনোনয়ন দৌড়ে এগিয়ে আছেন নাঈমুজ্জামান মুক্তা।

প্রধান মন্ত্রীর কার্যালয়ের এটুআই প্রকল্পের সাবেক জনপ্রেক্ষিত কর্মকর্তা ও কেন্দ্রীয় আওয়ামীলীগের তথ্য ও গবেষনা বিষয়ক বিভাগীয় উপ-কমিটির সহ সম্পাদক পঞ্চগড় জেলার আটোয়ারী উপজেলার বোদা পৌরসভার ৯নং ওয়ার্ডের সাতখামার মহল্লার কৃতি সন্তান নাঈমুজ্জামান মুক্তা। তিনি দীর্ঘদিন থেকেই এত্র এলাকার গণমানুষের সাথে মিশে তাদের দুঃখ কষ্টে পাশে দাড়ান।

প্রত্যন্ত অঞ্চলে রাতদিন মাঠ চষে বেড়াচ্ছেন তিনি। তুরুনদের কাছে নাঈমুজ্জামান মুক্তা বেশী জনপ্রিয়। তার বাচন ভঙ্গী বয়স্কদের আকর্ষন করে।

সদা মিষ্টভাষী এই নেতা এখন ব্যস্ত সময় পার করছেন, তার নির্বাচনী এলাকায় বিভিন্ন সভা সমাবেশে করছেন বলে জানান জেলা পরিষদ সদস্য ও প্যানাল চেয়ারম্যান মাজেদুর রহমান বকুল। দলীয় হাই কমান্ড নৌকা প্রতীক দিয়ে আমাকে পঞ্চগড়-১ আসনে নির্বাচন করার সুযোগ করে দিবেন বলে নাঈমুজ্জামান মুক্তা প্রত্যাশা করেন।

দেখা হয়েছে: 624
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪