|

পটুয়াখালীতে উপজেলা পর্যায়ে ৪৭তম গ্রীষ্মকালীন প্রতিযোগিতা সম্পন্ন

প্রকাশিতঃ ১০:০৬ অপরাহ্ন | সেপ্টেম্বর ০৭, ২০১৮

পটুয়াখালীতে উপজেলা পর্যায়ে ৪৭তম গ্রীষ্মকালীন প্রতিযোগিতা সম্পন্ন

পটুয়াখালী প্রতিনিধিঃ
‘ক্রীড়াই শক্তি ,ক্রীড়াই বল’ শ্লোগান নিয়ে তিন দিনব্যাপি ৪৭তম গ্রীষ্মকালীন স্কুল, মাদরাসা ও কারিগরি পর্যায়ে ক্রীড়া ও সাঁতার প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত।

গতকাল বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টায় সদর উপজেলা পরিষদ মিলনায়তনে জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের সভাপতি সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড. মোঃ তারিকুজ্জামান মনি।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ হুমায়ুন কবির,যুব উন্নয়ন কর্মকর্তা বদরুল আমিন খান,একাডেমিক সুপারভাইজার মোঃ মিজানুর রহমান,খেলা পরিচালনা কমিটির আহবায়ক মোঃ সুলতান আহমেদসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগন, সহকারী শিক্ষকবৃন্দ। ।

সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে স্কুল,মাদ্্রাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান থেকে ফুটবল ছাত্র ১৮টি দল, ফুটবল ছাত্রী ৪টি দল, কারাডি ছাত্র ৫টি দল, ছাত্রী কাবাডি ৪টি দল, হ্যান্ডবল ছাত্র ৫টি দল এবং হ্যান্ডবল ছাত্রী ৪টি দল অংশ গ্রহন করে। ছাত্র ফুটবল, কাবাডি ও হ্যাপন্ডবল খেলায় লাউকাঠি শহিদ স্মৃতি বিদ্যালয় বিজয়ী হয়েছে। ছাত্রী ফুটবল ও হ্যান্ডবল খেলায় শেরেবাংলা বালিকা মাধ্যমিক বিদ্যালয় বিজয়ী হয়েছে।

আগামী ১২, ১৩ ও ১৪ সেপ্টেম্বর জেলা পর্যায় মরহুম আবুল কাশেম স্টেডিয়াম মাঠে ফুটবল, হ্যান্ডবল ও কাবাডি (ছাত্র ও ছাত্রী) প্রতিযোগিতা এবং পিটিআই সংগলœ পুকুরে জেলা পর্যায় সাঁতার প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য, গত ৪, ৫ ও ৬ সেপ্টেম্বর সদর উপজেলা পরিষদ মাঠে ৩দিনব্যাপি ৪৭তম গ্রীষ্মকালীন স্কুল, মাদরাসা ও কারিগরি পর্যায়ে ক্রীড়া ও সাঁতার প্রতিযোগিতা শুরু হয়েছিল।

দেখা হয়েছে: 470
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪