|

পটুয়াখালীতে শিক্ষকের শরীর থেকে পা বিচ্ছিন্ন

প্রকাশিতঃ ৮:২৮ অপরাহ্ন | এপ্রিল ১১, ২০১৯

পটুয়াখালীতে শিক্ষকের শরীর থেকে পা বিচ্ছিন্ন

পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালীতে রড বহনকারী অবৈধ টমটম ও মটর সাইকেল সংঘর্ষে এক স্কুল শিক্ষকের শরীর থেকে পা বিচ্ছিন্ন হয়ে গেছে। আজ বৃহস্পতিবার দুপুর ২টার দিকে পটুয়াখালী শহরের সার্কিট হাউজ রোডের সরকারী গ্রন্থাগাড়ের সামনে এ দূর্ঘটনা ঘটে।

পা হারানো স্কুল শিক্ষকের নাম মোঃ সাইফুজ্জামান (৩৮)। তার পিতার নাম মোঃ ফজলুর রহমান। সে বিঘাই সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক।

পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোস্তাফিজুর রহমান জানান, খবর পেয়ে পুলিশ তাৎক্ষনিকভাবে ঘটনা স্থানে যান এবং পরে ঘটনাস্থল থেকে গুরুত্বর আহত শিক্ষক সাইফুজ্জামানকে উদ্ধার করে হসপিটালে নিয়ে যান। বর্তমানে টমটম সদর থানা পুলিশ হেফাযতে রয়েছে। টমটম চালক পলাতক। পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের কর্তব্যরত মেডিকেল অফিসার মোঃ গোলাম কিবরিয়া বলেন, ইতিমধ্যে আহত সাইফুজ্জামানকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

দেখা হয়েছে: 506
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪