|

পটুয়াখালীতে ৬ বছরের শিশু ধর্ষ‌ণের শিকার

প্রকাশিতঃ ১০:৩৯ অপরাহ্ন | এপ্রিল ১৯, ২০১৯

শিশু ধর্ষণ

পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালীতে ৬৫ বছরের এক বৃদ্ধ কর্তৃক ৬ বছরের শিশু ধর্ষ‌ণের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। ধর্ষ‌ণের শিকার শিশুটিকে শুক্রবার সকালে উদ্ধার করেছে সদর থানার পুলিশ। শিশুটি চর কুড়িপাইকা প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেনীর ছাত্রী।

বতর্মানে (শুক্রবার বিকাল ৪টার দিকে) শিশুটি পটুয়াখালী সদর থানার ডিউটি অফিসারের রুমে কাতরাচ্ছে। তবে এঘটনায় পুলিশ কাউকে আটক করেনি। সদর উপজেলার লোহালিয়া ইউনিয়নের কুড়িপাইকা গ্রামে এঘটনা ঘটে।

ভিকটিমের ভাষ্যমতে মা নাজমা বেগম জানান, বুধবার স্কুল থেকে এসে বাড়ীর কাছে সহাপর্ঠিদের সাথে খেলা করছিল তার মেয়ে। এসময় প্রতিবেশি দুই সন্তানের জনক আব্দুল হক ঘরামী (৬৫) চকোলেট দেয়ার প্রলোভন দিয়ে শিশুটিকে লোহালিয়া নদীর কিনারে একটি জঙ্গলে নিয়ে ধর্ষ‌ণ করে।

পরে শিশুটি রক্তাক্ত অবস্থায় কাদঁতে কাদঁতে বাড়ীতে ফিরে দাদীর কাছে বিস্তারিত জানায়। এসময় পরিবারের মতামতে শিশুটির পরিবার আহত অবস্থায়ে তাকে পটুয়াখালী মা ও শিশু স্বাস্থ্য পরিবার-পরিকল্পনা কেন্দ্রে নিয়ে আসে প্রাথমিক চিকিৎসা নেয়। কিন্তু এতে শিশুটি সুস্থ্য হয়ে না উঠলে পুলিশের স্মরনাপন্ন হয়। শুক্রবার বিকাল ৪টা পর্যন্ত শিশুটি থানার ডিউটি অফিসারের রুমে কাদঁতে দেখা গেছে।

এদিকে এঘটনায় স্থানীয় ইউপি সদস্য হায়দার মাঝি জানান, আমরা ঘটনা শুনে মিমাংসার উদ্যোগ নিয়েছিলাম। কিন্তু কোন কুল কিনারা পাইনি। তাই তারা তাদের মত করে থানায় গেছে। শালিসির নামে সময় ক্ষেপনের মাধ্যমে ধর্ষ‌ণের আলামত নষ্টের অভিযোগ উঠলেও তিনি তা অস্বীকার করেন।

পটুয়াখালী সদর থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান জানান, ভিকটিম শিশুটিকে উদ্ধার করা হয়েছে। শনিবার তাকে হাসপাতালে নিয়ে মেডিকেল টেস্টের ব্যবস্থা করা হবে। পাশাপাশি মামলা রুজুর প্রস্তুতি চলছে।

দেখা হয়েছে: 433
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪