|

পটুয়াখালী প্রেসক্লাবের নতুন কমিটি ঘোষনা

প্রকাশিতঃ ১০:৩১ অপরাহ্ন | ডিসেম্বর ০৬, ২০১৮

পটুয়াখালী প্রতিনিধি:
আগামী এক বছর(কার্যকাল-২০১৯)এর জন্য পটুয়াখালী প্রেসক্লাবের ১১ সদস্য বিশিষ্ট নব নির্বাচিত কার্যকরি কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে দৈনিক সংবাদ জেলা প্রতিনিধি স্বপন ব্যানার্জী সভাপতি ও দৈনিক সমকাল জেলা প্রতিনিধি মুফতী সালাহউদ্দিন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি দৈনিক রূপান্তর সম্পাদক কে.এম.এনায়েত হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক দৈনিক মানবজমিন জেলা প্রতিনিধি মোঃ জালাল আহমেদ, অর্থ-বিষয়ক সম্পাদক দৈনিক প্রথম আলো জেলা প্রতিনিধি শংকর লাল দাস, কার্যকারি সদস্য দি ডেইলী স্টার জেলা প্রতিনিধি মো. সোহরাব হোসেন, যমুনা টিভি জেলা প্রতিনিধি জাকারিয়া হৃদয়, চ্যানেল আই জেলা প্রতিনিধি এনায়েতুর রহমান, বৈশাখী টিভি ও দৈনিক যায়ায়দিনের জেলা প্রতিনিধি আব্দুস সালাম আরিফ ও দৈনিক যুগান্তর জেলা প্রতিনিধি বিলাস দাস।

বুধবার রাত ৮টায় পটুয়াখালী প্রেসক্লাবের সদর রোডস্থ কার্যলয়ে প্রেসক্লাবের প্রধান নির্বাচন কমিশনার মোঃ শাহজালাল খান নব নির্বাচিত কমিটির আনুষ্ঠানিক ঘোষনা দেন। এসময় অপর দুই নির্বাচন কমিশনার এড. শহিদুল ইসলাম ও হাফিজুর রহমান উপস্থিত ছিলেন।

প্রেসক্লাবের সাধারণ সদস্যরা বিপুল করতালি দিয়ে নির্বাচন কমিশন ও নব নির্বাচিত কমিটিকে অভিনন্দন ও স্বাগত জানান। কমিশনের পক্ষ থেকে সভাপতি ও সাধারণ সম্পাদককে ফুলের তোড়া দিয়ে নবনির্বাচিত কমিটিকে শুভেচ্ছা জানান প্রধান নির্বাচন কমিশনার। পরে উপস্থিত সকলকে মিস্টিমুখ করানো হয়।

নির্বাচন কমিশন স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তীতে জানানো হয়,পটুয়াখালী প্রেসক্লাব নির্বাচন’২০১৮(কার্যকাল-২০১৯)এর তফসিল মোতাবেক গত ২ ডিসেম্বর ২০১৮ইং তারিখ মনোনয়নপত্র বিক্রির নির্ধারতি তারিখে ১৭ টি মনোনয়নপত্র বিক্রয় হয় । ৩ ডিসেম্বর ২০১৮ইং তারিখ ১১ টি মনোনয়নপত্র জমা পড়ে এবং ওই দিন যাচাই-বাচাইয়ে সব ক’টি (১১টি) মনোনয়নপত্র বৈধ হয়।

৪ ডিসেম্বর কেউ মনোনয়নপত্র প্রত্যাহার না করায় প্রতিটি পদে একজন করে বৈধ প্রার্থী থাকায় ৫ ডিসেম্বর ২০১৮ইং তারিখ উক্ত প্রার্থীগণকে প্রেসক্লাবের গঠনতন্ত্র মোতাবেক বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত ঘোষনা করেন।

দেখা হয়েছে: 630
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪