|

পটুয়াখালী প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি মুফতি সালাউদ্দিন

প্রকাশিতঃ ৯:১০ অপরাহ্ন | নভেম্বর ২৫, ২০১৮

পটুয়াখালী প্রতিনিধি:
সংগঠন পরিপন্থি কাজে লিপ্ত হওয়ার অভিযাগে পটুয়াখালী প্রেসক্লাবের বর্তমান সভাপতি কাজল বরন দাসকে অব্যাহতি দেয়া হয়েছে। পাশাপাশি প্রেসক্লাবের সহ-সভাপতি মুফতী সালাউদ্দিনকে ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব দেয়া হয়েছে।

পটুয়াখালী প্রেসক্লাবের কার্যকরি কমিটির ১১ সদস্যের মধ্যে সংখ্যাগরিষ্ট ৬ জন সদস্যের সর্বসম্মতিক্রমে এ সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাকারিয়া হৃদয় নিশ্চিত করেছেন।

পটুয়াখালী প্রেসক্লাব সুত্রে জানা যায়, গত ১২ অক্টোবর পটুয়াখালী প্রেসক্লাবে সভাপতি কাজল বরন দাস এক জরুরী সভার আহবান করেন। ওই সভায় একটি সিদ্ধান্তকে কেন্দ্র করে সংখ্যাগরিষ্ট সদস্যের মতামত উপেক্ষা করে তিনি কমসংখ্যক সদস্যের মতামতে প্রাধান্য দেয়।

এ সময় নিজেদের মধ্য বাক-বিতান্ডার সৃষ্টি হয়। এক পর্যায় সভাপতি কাজল বরন দাস বহিরাগতদের নিয়ে পটুয়াখালী প্রেসক্লাবের সদস্য ও পটুয়াখালী যুগান্তর পত্রিকার পটুয়াখালী জেলা (দক্ষিন) প্রতিনিধি বিলাস দাসসহ কয়েকজন সাংবাদিককে লাঞ্ছিত করেন।

পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে এবং বহিরাগতরা পালিয়ে যায়। এ অবস্থায় কাজল বরন দাস অবৈধভাবে সাংগঠনিক কার্যক্রম অব্যাহত রাখার চেষ্টা করলে কার্যকরী কমিটির এক সভায় সংখ্যাগরিষ্ট সদস্যের সর্বসম্মতিক্রমে তাকে সভাপতি পদ থেকে অনাস্থা দিয়ে অব্যাহতি দেয়া হয় এবং ওই পদে দায়িত্ব দেয়া হয় পটুয়াখালী প্রেসক্লাবের সহ-সভাপতি মুফতী সালাউদ্দিনকে।

দেখা হয়েছে: 522
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪