|

পটুয়াখালী-৪ আসনে মনোনয়ন প্রত্যাশী টিটোর লিফলেট বিতরণ ও মতবিনিময়

প্রকাশিতঃ ১১:২০ অপরাহ্ন | অক্টোবর ২৫, ২০১৮

সাইফুল ইসলাম রয়েল,কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধিঃ

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ১১৪ পটুয়াখালী-৪ আসনে সরকারের দৃশ্যমান উন্নায়নকে তুলে ধরে শোডাউন ও লিফলেট বিতরণ করেছেন মনোনয়ন প্রত্যাশী সাবেক কেন্দ্রীয় ছাত্র নেতা মাহমুদুল আলম টিটো ।

আজ বৃহস্পতিবার সকাল ১০ টায় মহিপুর সদর ইউনিয়নে লিফলেট বিতরণ শেষে মহিপুর থানা প্রেসক্লাব সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় মিলিত হন। প্রেসক্লাব সভাপতি মোঃ মনিরুল ইসলামের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্যে এ মনোনয়ন প্রত্যাশী বলেন, বর্তমান সরকার পদ্মাসেতু নির্মাণ কাজ শুরু করার পর কলাপাড়া উপজেলায় ব্যাপক উন্নয়ন করেছেন।

প্রধানমন্ত্রীর নিদের্শনায় এই উন্নয়ন কার্যক্রমের প্রচারণায় মাঠে নেমেছেন। আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারও আওয়ামীলীগের নৌকা মার্কা বিজয়ী করে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তিনি সকলের প্রতি আহবান জানান ।

টিটো আরো বলেন, আগামী নির্বাচনে তারুন্যের জয়জয়কার। তাই সাবেক ছাত্রনেতা ও একজন তরুণ রাজনীতিবিদ হিসেবে ১১৪ পটুয়াখালী ৪ আসনের তিনি একজন মনোনয়ন প্রত্যাশী।

এসময় তার সফরসঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন, পটুয়াখালী জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ঈমরাণ আরিফিন শাওন, কলাপাড়া পৌরশাখার সেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক মোঃ ইভান হাওলাদার, যুগ্মসম্পাদক রাশেদ খান, সেচ্ছাসেবকলীগ মহিপুর থানা শাখার সাধারন সম্পাদক মোঃ জামাল হাওলাদার প্রমুখ।

দেখা হয়েছে: 468
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪