|

পথ শিশুদের নিয়ে মুক্তির বন্ধন ফাউন্ডেশনের নববর্ষ উৎসব

প্রকাশিতঃ ৪:০৬ অপরাহ্ন | এপ্রিল ১৬, ২০১৯

পথ শিশুদের নিয়ে মুক্তির বন্ধন ফাউন্ডেশনের নববর্ষ উৎসব

অনিক কুমার নন্দী, নিজস্ব প্রতিনিধিঃ ময়মনসিংহ শহরের আনাচে-কানাচে পড়ে থাকা পথ শিশুদের কে নববর্ষের আনন্দ ছড়িয়ে দিলো “মুক্তির বন্ধন ফাউন্ডেশন” নামক স্বেচ্ছাসেবী সংগঠন।

নববর্ষের দ্বিতীয় দিনে ময়মনসিংহ শহরের কৃষ্ণচুড়া চত্তর থেকে শুরু করে সমগ্র শহর সুসজ্জিত ভ্যান গাড়ি এবং অটো রিক্সায় উপহার সামগ্রী নিয়ে, ঘুরে ঘুরে প্রায় সহস্রাধিক ছিন্নমুল পথশিশুদের নববর্ষের নতুন জামা, পুতুল, ঘুড়ি, বেলুন, বাশি ইত্যাদি উপহার দিয়ে জয়নুল আবেদীন পার্কে কর্মসূচী সমাপ্ত করে।

কর্মসূচী টি উদ্ভোদন করেন বীর মুক্তিযোদ্ধা নিজাম উদ্দিন খান। তিনি উদ্ভোদন করতে গিয়ে আবেগেআপ্লুত হয়ে বলেন, আমার মতো একজন সাধারন মুক্তিযোদ্ধা, যার কোন পদ-পদবী নেই, তোমরা তোমাদের গর্বিত এই কর্মসূচীতে আমাকে উদ্ভোদক হিসেবে আমন্ত্রন জানিয়ে সম্মান দিয়েছ। এ জন্য আমি খুবই কৃতজ্ঞ।

কর্মসূচী টির পরিকল্পনা বাস্তবায়ন করতে ২০ জনের একটি স্বেচ্ছাসেবী দল আপ্রান খেটেছে। তাদের মধ্যে আজহারুল ইসলাম পলাশ, মাসুম, শুভ, রামি, সোহেল, জুনায়েদ, রিতু, টুটুল, মোস্তাকিম, রাব্বি, ঝুমন, ইয়াসিন, ইমন, সজল, রাজেশ, রকিবুল, সোহেল প্রমুখ।

স্বেচ্ছাসেবীরা বলেন “মুক্তির বন্ধন ফাউন্ডেশন” অসহায় পথ শিশুদের ফাউন্ডেশন। তাই এই ফাউন্ডেশন যত দিন থাকবে, এসব পথ শিশুদের নিয়ে তত দিনই প্রোগ্রাম করা হবে।

পথ শিশুদের নিয়ে মুক্তির বন্ধন ফাউন্ডেশনের নববর্ষ উৎসব

দেখা হয়েছে: 669
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪