|

পদ্মা সেতুসহ দেশের সকল উন্নয়ন কাজ বন্ধ হয়ে যাবে!–বাহাউদ্দিন নাছিম এমপি

প্রকাশিতঃ ১০:৫৩ অপরাহ্ন | নভেম্বর ০৪, ২০১৮

সাব্বির হোসাইন আজিজ, মাদারীপুর:

আগামী সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট না দিলে, পদ্মা সেতুসহ দেশের সকল উন্নয়ন কাজ বন্ধ করে দেবে ওই খালেদা-তারেক। তাই বাংলাদেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী বানাতে নৌকা মার্কায় ভোট দিতে হবে বলে মন্তব্য করেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম এমপি।

তিনি সোমবার সকালে মাদারীপুরের খোয়াজপুর সৈয়দ আবুল হোসেন কলেজের ১৫০ শয্যা বিশিষ্ট হোষ্টেল ও অন্যান্য ভবনের উদ্বোধন শেষে শিক্ষার্থীদের উদ্দেশ্যে বক্তব্যকালে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, ‘আজ বাংলাদেশ উন্নয়নের রোল মডেলে পরিনত হয়েছে। আমরা বিশ্বের ৫৭তম দেশ যারা স্যাটেলাইট উৎক্ষেপন করেছি। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা প্রধানমন্ত্রী না হলে, স্যাটেলাইটের কথা আমরা কল্পনাই করতে পারতাম না। কিন্তু ওই তারেক-খালেদা বাংলাদেশকে একটি জঙ্গি রাষ্ট্র বানিয়েছিল।

কিন্তু শেখ হাসিনা বাংলাদেশকে একটি উন্নত সমৃদ্ধিশালী দেশ হিসেবে গড়ে তুলতে কাজ করছে। দেশের প্রতিটি আনাচে কানাচে এখন শুধু উন্নয়ন আর উন্নয়ন। তাই এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাকেই নৌকা প্রতীকে মনোনয়ন দেবেন, তাকেই ভোট দিয়ে শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী বানাতে হবে। নইলে এই দেশ আবারো হাজার বছর পিছিয়ে যাবে।

এসময় আরো উপস্থিত ছিলেন মাদারীপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুদ্দিন গিয়াস, মাদারীপুর পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ, খোয়াজপুর সৈয়দ আবুল হোসেন কলেজের অধ্যাক্ষ প্রকাশ নাগ ও জেলা ছাত্রলীগের সভাপতি জাহিদ হোসেন অনিকসহ অন্যরা।

দেখা হয়েছে: 509
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪