|

পরকীয়ার প্রতিবাদে ভাই, ভাবীসহ চার জনকে পিটিয়ে জখম

প্রকাশিতঃ ৯:৪৮ অপরাহ্ন | নভেম্বর ৩০, ২০১৯

পরকীয়ার প্রতিবাদে ভাই, ভাবীসহ চার জনকে পিটিয়ে জখম

গোদাগাড়ী প্রতিনিধিঃ রাজশাহীর গোদাগাড়ীতে পরকীয়ার প্রতিবাদ করায় চাচাতো ভাই,ভাবি,ফুফু ও ভাতিজাকে দেশীয় অস্ত্র দিয়ে পিটিয়ে জখম করেছে দূর্বৃত্তরা। শনিবার সকাল ১০ টায় উপজেলা মাটিকাটা দেওয়ান পাড়া এলাকায় এ ঘটনা ঘটেছে।

হামলার শিকার হয়েছে দুই সন্তানের জননী সোনিয়ার চাচাতো ভাই জহুরুল ইসলাম (৫০), ভাতিজা জাহিদুল ইসলাম(২২) ভাবি তানজিলা (৩৫), ফুফু ফরিদা (৩০)। সোনিয়ার বেপরোয়া চলাফেরাই বাধা দিলে হামলার শিকার হয় তারা।

আহতদের গোদাগাড়ী ৩১ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে। হামলার শিকার ফরিদা জানান, আমার চাচাতো ভাতিজি সোনিয়ার পূর্বের স্বামী শুকবর থাকার পরেও রংপুরের জয়নাল নামের ছেলের সঙ্গে দীর্ঘদিন ধরে পরকীয়ার সম্পক গড়ে উঠে এবং তার করে বিয়ে করে। কয়েকদিন আগে সোনিয়া ও জয়নালের ডির্ভোসও হয়। কিন্তু সোনিয়া জয়নালের সঙ্গে পুনরায় বিয়ে করার জন্য বাড়ী থেকে উপজেলার রাজাবাড়ী চলে যায়।

এলাকাবাসীর মধ্যে বিষয়টি জানাজানি হলে সোনিয়ার পরিবার ও চাচাতো ভাইয়ের পরিবারের মধ্যে ঝগড়া বিবাদ শুরু হলে এক পর্যায়ে সোনিয়া ও তার মা সাবেরা বেগম(পারভিন),তার ভাই আনিকুল ও আকাশ তাদের চাচাতো চাচা, চাচি, ফুফু ও ভাতিজাকে দেশীয় ধারালো অস্ত্র(রড,কোদাল,হাসুয়া)দিয়ে বেধড়ক পিটিয়ে জখম করে। সোনিয়ার উপজেলার মাটিকাটা দেওয়ান পাড়ার রফিকুল ইসলামের মেয়ে । তাদের চাচাতো ভাবি তানজিলা শরীর বিভিন্ন অংশে গুরত্বর জখমের চিহ্ন রয়েছে ।

আহতরা জানান,আনিকুল স্থানীয় ভাবে প্রভাবশালী হওয়ায় সুবিচার পাওয়া নিয়ে আশংকায় রয়েছি।

এ বিষয়ে জানতে চাইলে গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) খাইরুল ইসলাম বলেন, দুই পক্ষই থানায় এসে অভিযোগ দায়ের করেছে । তবে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

দেখা হয়েছে: 675
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪