|

পরকীয়া সন্দেহে স্ত্রীকে গলাকেটে হত্যা

প্রকাশিতঃ ১:২০ পূর্বাহ্ন | এপ্রিল ১৫, ২০১৮

পরকীয়া-গলাকেটে-হত্যা-Suspicious wife slit her throat and suspicion

স্টাফ রিপোর্টারঃ

গাজীপুরের শ্রীপুরে স্ত্রীকে পরকীয়ার সন্দেহে গলাকেটে হত্যার অভিযোগে স্বামী মোশারফ হোসেন সিয়াম ওরফে শুভকে (২৮) গ্রেফতার করেছে শ্রীপুর থানা পুলিশ। শনিবার আটক স্বামী মোশারফ হোসেন সিয়ামকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

এর আগে শুক্রবার রাতে দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার নয়াপাড়া গ্রামের দুঃসম্পর্কের মামা আনিছুর রহমানের বাড়ি থেকে তাকে আটক করা হয়।

শ্রীপুর থানার এসআই মাহমুদুল হাসান জানান, তথ্য প্রযুক্তি ব্যবহার করে প্রথমে বগুড়া ও পরে দিনাজপুরের মাগুরা থানা পুলিশের সহযোগিতায় তাকে আটক করা হয়।

আটক সিয়াম পুলিশের কাছে স্ত্রী মনোয়ারাকে হত্যার কথা স্বীকার করেছে। সে জানায় তার স্ত্রী একাধিক পুরুষের সঙ্গে পরকীয়ার সম্পর্ক ছিল। এ নিয়ে তাদের মাঝে প্রায়ই ঝগড়া হতো। ঘটনার দুইদিন আগে সে স্ত্রীকে হত্যার পরিকল্পনা করে। ঘটনার দিন শুক্রবারসকাল ৭টায় ঘুম থেকে ওঠে।

পরে অন্য কাজ শেষে সকাল ৯টার দিকে স্ত্রীকে গলাকেটে হত্যা করে। পুলিশ ঘাতক মোশারফ হোসেনকে শনিবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছে।

উল্লেখ্য, শুক্রবার সকাল ৯টায় শ্রীপুর পৌরসভার প্রশিকা মোড় এলাকায় বাবা মনির হোসেনের বাড়িতে মনোয়ারা পারভীনকে গলা কেটে হত্যা করে স্বামী মোশারফ হোসেন সিয়াম ওরফে শুভ। এ ঘটনার পর মোশারফ ঘরের পেছনের জানালা ভেঙ্গে পালিয়ে যায়।

দেখা হয়েছে: 398
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪