|

পরকীয়া সন্দেহে স্ত্রীর গোপনাঙ্গে ইলেকট্রিক শক দিয়ে হত্যা

প্রকাশিতঃ ৭:১৮ অপরাহ্ন | জুলাই ২০, ২০১৮

পরকীয়া সন্দেহে স্ত্রীর গোপনাঙ্গে ইলেকট্রিক শক দিয়ে হত্যা

অনলাইন বার্তাঃ

অন্য পুরুষের সঙ্গে সম্পর্ক তৈরি করেছে স্ত্রী। সন্দেহে শুরু হয় এলোপাথাড়ি মার। ব্যাপক মারে অজ্ঞান হয়ে যাওয়ার পর স্ত্রীর গোপনাঙ্গে ইলেকট্রিক শক দিয়ে হত্যা করল স্বামী জওয়ান। ভারতের ছত্তিশগড়ের ওই স্বামীকে নিজেদের হেফাজতে নিয়েছে পুলিশ। পুলিশি জেরার মুখে ভেঙে পড়ে পুরো ঘটনাটিই স্বীকার করেছে অভিযুক্ত।

জানা যায়, পর পুরুষের সঙ্গে সম্পর্ক রেখেছে স্ত্রী এই সন্দেহে বুধবার বিকেলে তাঁদের মধ্যে ব্যাপক ঝামেলা হয়। এরপর বাথরুমে কাচাকাচি করতে ঢোকে তাঁর স্ত্রী লক্ষ্মী। সেই সময় বাথরুমে ঢুকে স্ত্রীকে এলোপাথাড়ি মারতে শুরু করে সুরেশ। মার খেয়ে স্ত্রী অজ্ঞান হয়ে যায়। এরপর ওই জওয়ান স্ত্রীর গোপনাঙ্গে ইলেকট্রিক শক দেন। বিদ্যুতের শকে ঘটনাস্থলেই মৃত্যু হয় লক্ষ্মীর। তবে নিজের দোষ ঢাকতে ঘটনার পর শ্বশুরবাড়ির লোকেদের খবরও দেয় ওই জওয়ান। গাড়ি ভাড়া করে মরদেহ গ্রামে নিয়ে যাওয়ার ব্যবস্থা করে।

নিহতের পরিবারের সদস্যদের জানায়, অসুস্থতার কারণেই স্ত্রীর মৃত্যু হয়েছে। যদিও সে যুক্তি ধোপে টেকেনি। মরদেহ দেখেই সন্দেহ হয় বাপের বাড়ির লোকেদের। চোখে পড়ে অস্বাভাবিকতা। এরপরই খবর দেওয়া হয় পুলিশে। পুলিশের কাছে নিজের কৃতকর্ম স্বীকারও করে নিয়েছে ওই জওয়ান।

দেখা হয়েছে: 726
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪