|

পুঠিয়ার বানেশ্বর থেকে পরিত্যক্ত অবস্থায় নবজাতক উদ্ধার

প্রকাশিতঃ ৬:০৮ অপরাহ্ন | মে ০৭, ২০১৮

নবজাতক উদ্ধার

মোঃ মারসিফুল ইসলাম (সুইট), পুঠিয়া প্রতিনিধিঃ

রাজশাহীর পুঠিয়া উপজেলার বানেশ্বর ইউনিয়নের ভূমি অফিসের পিছন থেকে রবিবার রাতে এক নবজাতককে উদ্ধার করেছে থানা পুলিশ। রবিবার রাত্রি প্রায় ১০টার দিকে শিশুটিকে জীবিত অবস্থায় বানেশ্বর ভূমি অফিসের পিছন থেকে উদ্ধার করা হয়।

এলাকাবাসী সূত্রে জানাগেছে, ঐ দিন রাত্রিতে শিশুটির কান্নায় এলাকাবাসী দেখতে পায় বানেশ্বর ভূমি অফিসের পিছনে একটি কাপড় দিয়ে পেচানো অবস্থায় নবজাত শিশুটি কান্না করছে। সেসময় এলাকাবাসী পুঠিয়া থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুঠিয়া থানা পুলিশ শিশুটিকে জীবিত বস্থায় উদ্ধার করে।

এ বিষয়ে জানতে চাইলে পুঠিয়া থানার ওসি সাকিল উদ্দিন আহম্মেদ বলেন, গতকাল রাত প্রায় দশটার দিকে এরকম একটি খবর আসে। আমি দ্রুত গিয়ে সেখানে উপস্থিত হয় এবং দেখি নবজাতকটি জীবিত।

জীবিত অবস্থায় নবজাতকটি উদ্ধার করে বানেশ্বর ভূমি অফিসের পার্শ্বে আনিছুর নামের এক ব্যাক্তির বাড়িতে শিশুটিকে রাখা হয়েছে। আমরা অপারাধীদের খুঁজছি। যতদিন নবজাতকের পরিচয় না পাওয়া যায় ততদিন শিশুটি আমার হেফাজতেই থাকবে। নবজাতকের জন্য যা যা করা প্রয়োজন তা আমি ব্যাক্তিগত ভাবে করবো বলে জানান পুঠিয়া থানার ওসি।

দেখা হয়েছে: 603
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪