|

পরির দেশে নাটকের শুটিং শেষ করল কাব্য বিলাস

প্রকাশিতঃ ১০:৩৮ পূর্বাহ্ন | মে ২৭, ২০১৮

পরির দেশে নাটকের শুটিং শেষ করল কাব্য বিলাস

নিজস্ব প্রতিনিধিঃ

বাংলাদেশ টেলিভিশনে শুটিং শেষ হল পরির দেশে নাটকের। দেশের অন্যতম শিশু কিশোর নাট্য দল কাব্য বিলাস নাট্য গোষ্ঠীর শিশু শিল্পীদের অভিনয়ে পরির দেশে নাটকে উঠে এসেছে কল্পনার জগৎ। শহর জীবনের বাধা ধরা রুটিংএ বন্ধী সাজু, কল্পনায় রূপ কথার পরির দেশে চলে যায়।

সেখান থেকে সে জানতে পারে পরির দেশের থেকেও আমাদের দেশ অনেক সুন্দর। দেশপ্রেম ও মূল্যবোধের বিভিন্ন রূপ যথাযথ ভাবে শিল্পীরা অভিনয়ের মধ্য দিয়ে ফুটিয়ে তুলতে সক্ষম হয় এ নাটকে। রাহুল রাজ এর রচনা ও নোঈম ইসলামের নির্দেশনায় পরির দেশে নাটকটি বাংলাদেশ টেলিভিশনে প্রচার হবে আগামী ৭ জুন।

পরির দেশে নাটকের শুটিং শেষ করল কাব্য বিলাস

নাটকটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছে, জেনিষা, অন্তর, হৃদয়, শরিফ, পারিষা, সজীব, রাসেল, প্লাবন সাহা, প্রিয়াঙ্কা, রিফাত, আশিক, সকাল, জাকিরসহ আরো অনেকে।

উল্লেখ্য ‘প্রতিভার প্রতিক্ষায় নতুনের জয়গান’ এই শ্লোগানে কাব্য বিলাস নাট্য গোষ্ঠী বিগত ১২ বছর যাবৎ নিয়মিত অপ সাংস্কৃতিক রোধে দেশ ও আর্ন্তজাতিক পর্যায়ে সমাজ সচেতন ও ভিন্ন ধারা নাটক মঞ্চায়ন করে যাচ্ছে।

পরির দেশে নাটকের শুটিং শেষ করল কাব্য বিলাস

দেখা হয়েছে: 606
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪