|

পলাশবাড়ীতে আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

প্রকাশিতঃ ১২:০০ পূর্বাহ্ন | জুন ০৫, ২০১৮

পলাশবাড়ীতে আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধাঃ

গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলা মহিলা আওয়ামীলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও মানববন্ধনে আওয়ামী লীগ নেতাদের নাম উল্লেখ করে এসব অসত্য-মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন বক্তব্য প্রদান করায় এর প্রতিবাদে উপজেলা আওয়ামী লীগ সোমবার বিকালে স্থানীয় চৌমাথা মোড়ে পাল্টা বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি শহিদুল ইসলাম বাদশার সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম সরোয়ার প্রধান বিপ্লব আহবানে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি এনামুল হক মকবুল, যুগ্ন সাধারণ আজাদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ও মহদীপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান তৌহিদুল ইসলাম মন্ডল, ফিরোজ কবির সুমন, জাতীয় শ্রমিকলীগ সাধারণ সম্পাদক মাহমুদুজ্জামান প্রান্ত, মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ সভাপতি শেখ শামসুজ্জোহা আহম্মেদ হিটু, জেলা তাতীলীগ সাংগঠনিক সম্পাদক শেখ তোতা, মহিলা আওয়ামীলীগের সাবেক যুগ্ন আহবায়ক সাবিনা ইয়াসমিন ঝুনু,বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট সদস্য সচিব আশরাফুল ইসলাম তিতাস, তাঁতীলীগ সভাপতি আখতারুজ্জামান টিটু ও সাধারণ সম্পাদক সাকলাইন মাহমুদ সজিব, ছাত্রলীগ নেতা মোস্তাকিম সরকার বাবলা, শাকিউল ইসলাম বাপ্পী, নাজিউর রহমান নয়ন প্রমুখ।

বক্তরা অবিলম্বে মহিলা আওয়ামীলীগ নামধারি নেত্রীদের দ্রুত গ্রেফতার ও দৃষ্ঠান্ত মূলক শাস্তির দাবী জানান।

দেখা হয়েছে: 690
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪