|

পলাশবাড়ী আ’লীগের সাংগঠনিক ও তার স্ত্রী ইয়াবাসহ আটক

প্রকাশিতঃ ১১:১৬ অপরাহ্ন | জুলাই ৩১, ২০১৮

পলাশবাড়ী আ'লীগের সাংগঠনিক ও তার স্ত্রী ইয়াবাসহ আটক

ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধাঃ

গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ফিরোজ কবীর সুমন ও তার স্ত্রী ভগবানপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক রওগোলে জান্নাত আজ ৩১ জুলাই মঙ্গলবার গাইবান্ধা শহরের জেলার এন ডিসি অফিসের সামনে একটি ভাড়া বাসা থেকে ইয়াবা সেবনরত অবস্থায় ৫ পিস ইয়াবা ও ইয়াবা সেবনের সরঞ্জামাদিসহ আটক করে গাইবান্ধা সদর থানা পুলিশ।

উল্লেখ্য, এর আগে দৈনিক যুগান্তর পত্রিকায় প্রকাশিত প্রধানমন্ত্রীর কার্যালয়ের প্রতিবেদন ৫ এর গাইবান্ধা জেলার মাদককারবারী ও মদদদাতাদের তালিকাভুক্ত ১২১ নম্বার তালিকার ব্যক্তি পলাশবাড়ী উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি ফিরোজ কবির সুমন।

ইয়াবা সেবনরত অবস্থায় ইয়াবাসহ আটক ফিরোজ কবির সুমন পলাশবাড়ী উপজেলা সদরের জামালপুর গ্রামের নজরুল ইসলাম দুদু ‘র ছেলে অপর জন সুমনের দ্বিতীয় স্ত্রী শিক্ষিকা রওগোল জান্নাত।

এখবর সাংবাদিকদের নিশ্চিত করেছেন সদর থানা অফিসার ইনচার্জ খান মোঃ শাহরিয়ার। তিনি আরো বলেন মাদক নিয়ন্ত্রন আইনে আটককৃতদের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে।

দেখা হয়েছে: 790
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪