|

পলাশবাড়ীতে পরকীয়ার বলি ১ সন্তানের জননী বিউটি

প্রকাশিতঃ ৩:৫৬ অপরাহ্ন | নভেম্বর ১৯, ২০১৯

ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধা জেলার পলাশবাড়ী পৌর এলাকার সিঁধনগ্রাম থেকে এক সন্তানের জননী বিউটি বেগম নামের এক গৃহবধুর লাশ ১৯ নভেম্বর মঙ্গলবার উদ্ধার করেছে পুলিশ।

এ ঘটনায় নিহত গৃহবধ‚র স্বামী সিধঁন গ্রামের আব্দুল মজিদ সরকারের ছেলে মামুন মিয়া, তার মা ও ভাই, ভাই বউ এবং নিহত গৃহবধ‚র এক বছর বয়সি শিশু সন্তান কে নিয়ে পালিয়েছে।

স্থানীয়দের ধারণা স্বামী মামুন মিয়া ও তার ভাই বউয়ের পরকীয় বলি হলো গৃহবধূ বিউটি বেগম। নিহত গৃহবধ‚র পিতার পরিবারের দাবী হত্যা করে পালিয়েছে মামুন মিয়া ও তার পরিবার।

এদিকে নিহত গৃহবধ‚র স্বামীর বাড়ীর প্রতিবেশী শফিরুল নামে এক প্রতিবেশী এ ঘটনাটি আত্মহত্যা করেছে মর্মে দাবী করলে উত্তেজিত জনতা শাফিরুল কে গণধোলাই দেওয়া শুরু করলে পরে শাফিরুল কে স্বামী মামুনের সহযোগী হিসাবে দাবী করে উত্তেজিত জনতা।

পরে উপস্থিত পুলিশ সদস্যরা শাফিরুল কে গণধোলাইয়ের হাত থেকে উদ্ধার করে। জিজ্ঞাসাবাদের জন্য শ্বশুর আ:মজিদ সরকার কে আটক করে পুলিশ।

শশুর কে আটকের খবর নিশ্চিত করে থানা অফিসার ইনচার্জ মাসুদুর রহমান জানান,মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরনের প্রস্তুতি চলছে ময়না তদন্ত শেষে জানা যাবে হত্যা নাহত্যা না আত্মহত্যা।

দেখা হয়েছে: 676
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪