|

পলিথিন মুক্ত ঈশ্বরগঞ্জ গড়তে র‌্যালি ও লিফলেট বিতরণ

প্রকাশিতঃ ৭:৪৮ অপরাহ্ন | সেপ্টেম্বর ২৬, ২০১৯

পলিথিন মুক্ত ঈশ্বরগঞ্জ গড়তে র‌্যালি ও লিফলেট বিতরণ

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধিঃ নিষিদ্ধ ঘোষিত পলিথিন মুক্ত ঈশ্বরগঞ্জ গড়তে সচেতনতামূলক র‌্যালি ও লিফলেট বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার ‘বাংলাদেশ স্কাউটস’ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলা শাখার উদ্যোগে এই কর্মসূচি পালন করা হয়।

বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের স্কাউট সদস্যরা সকালে জড়ো হন উপজেলা পরিষদ চত্বরে। এরপর নিষিদ্ধ ঘোষিত পলিথিন মুক্ত উপজেলা গড়ার আন্দোলনে সামিল হতে উদ্যোগ নেওয়া হয় সচেতনতা মূলক র‌্যালির।

উপজেলা পরিষদ চত্বর থেকে র‌্যালি বের হয়ে শহরের ভিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। পরে ঈশ্বরগঞ্জ পৌর বাজারের বিভিন্ন দোকানে নিষিদ্ধ পলিথিন নিয়ে সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়।

এতে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে রুমানা তুয়া, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. আশরাফুল ইসলাম, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আনার কলি নাজনীন, উপজেলা স্কাউটসের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, স্কাউটসের সহকারী কমিশনার ও বড়হিত উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুলতান উদ্দিন প্রমুখ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে রুমানা তুয়া বলেন, নিষিদ্ধ পলিথিন মুক্ত ঈশ্বরগঞ্জ গড়তে স্কাউটসের উদ্যোগে সচেতনতামূলক র‌্যালি করা হয়। পরে ব্যবসায়ীদের মাঝে লিফলেট বিতরণ করা হয়। এ কার্যক্রম অব্যহত থাকবে।

দেখা হয়েছে: 883
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪