|

পাতানো নির্বাচন চক্রান্তে মেতে উঠেছে সরকার: চরমোনাই পীর

প্রকাশিতঃ ৮:৩৯ অপরাহ্ন | নভেম্বর ১০, ২০১৮

পাতানো নির্বাচন চক্রান্তে মেতে উঠেছে সরকার: চরমোনাই পীর

খোকন হাওলাদার, বরিশালঃ

স্বাধীনতার পর থেকে দীর্ঘ ৪৭ বছর ধরে বাংলাদেশের মানুষ নিরপেক্ষ নির্বাচনের জন্য আন্দোলন করে আসছে। কোন সরকারই ‘সে’ নির্বাচন বাংলাদেশের মানুষকে উপহার দিতে পারেনি। প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলতে গেলে তিনি শুধু উন্নয়নের কথা বলেন। তিনি উন্নয়ন করতে পারলেও দেশের ১৭ কোটি মানুষের মন আজও জয় করতে পারেননি।

ইসলামী আন্দোলন বাংলাদেশ এখন দেশের মধ্যে তৃতীয় স্থানে রয়েছে। তিন শ’ আসনে প্রার্থী দিয়ে প্রমাণ করতে চাই ইসলামী শাসন কায়েম হতে আর বেশী দেরি নেই।

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই আজ শুক্রবার (৯ নভেম্বর) বিকেল ৩টায় খুলনা নিউ মার্কেট চত্বরে অনুষ্ঠিত জনসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। তিনি ক্ষোভ প্রকাশ করে বলেন, খুলনার ডাকবাংলা সোনালী ব্যাংক চত্বরে সমাবেশ হবার কথা থাকলেও প্রশাসন সেখানে করতে দেয়নি। তফসিল ঘোষণার নামে সরকার পাতানো নির্বাচনের চক্রান্তে মেতে উঠেছে।

দুর্নীতিবাজ ও ভোট ডাকাতদের হাত থেকে দেশেকে রক্ষা করে রাষ্ট্রীয়ভাবে ইসলাম বিজয়ের জন্য নেতাকর্মীদের ত্যাগ ও কুরবানীর নমুনা পেশ করতে হবে। আজ অবাধ, সুষ্ঠ, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন দেশের সর্ব স্তরের মানুষের গণদাবিতে পরিণত হয়েছে। ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগর সভাপতি অধ্যক্ষ মাওলানা মুজ্জাম্মিল হকের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি ছিলেন, অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুস আহম্মদ, অধ্যক্ষ হাফেজ মাওলানা আব্দুল আউয়াল।

সমাবেশ থেকে প্রধান অতিথি আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে খুলনার ৬টি আসনের প্রার্থীদের নাম ঘোষণা করেন। তারা হলেন খুলনা-১ আসন থেকে মাওলানা আবু সাঈদ, খুলনা-২ আসনে অধ্যক্ষ হাফেজ মাওলানা আব্দুল আউয়াল, খুলনা-৩ আসনে অধ্যক্ষ মাওলানা মুজ্জাম্মিল হক, খুলনা-৪ আসনে অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুস আহমাদ, খুলনা-৫ আসনে মাওলানা মুজিবর রহমান ও খুলনা-৬ আসনে গাজী নুর আহম্মদ। প্রধান অতিথি এ সময় তাদের পরিচয় করিয়ে দিয়ে হাত পাখা প্রতীকে ভোট দেয়ার আহবান জানান।

দেখা হয়েছে: 454
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪