|

পানামা হিলি পোর্টের ৪৩ তম বোর্ড সভা অনুষ্ঠিত

প্রকাশিতঃ ১:৩০ পূর্বাহ্ন | এপ্রিল ০৬, ২০১৮

পানামা-হিলি-The 43rd Board Meeting of Panama Hili Port held

হিলি প্রতিনিধিঃ
হিলি স্থলবন্দরের বেসরকারী অপারেটর পানামা হিলি পোর্ট লিংক লিমিটেডের ৪৭ তম বোর্ড সভা অনুষ্ঠিত হয়েছে। পরিচালক সাদেকুল ইসলাম চৌধুরী’র সভাপতিত্বে বৃহস্পতিবার দুপুরে পানামা হিলি পোর্ট লিংক লিমিটেডের সভা কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় পানামা হিলি পোর্ট লিংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক অনন্ত কুমার চক্রবর্তী, রফিকুল ইসলাম চৌধুরী (পরিচালক অর্থ ও প্রশাসন), পরিচালক জিয়াউলহক আল আমিন চৌধুরী, পরিচালক কে এম মান্নন, পরিচালক হান্নন হাসান এবং নির্বাহী পরিচালক মঞ্জুর রহমান বিশ্বাস উপস্থিত ছিলেন।

বোর্ড সভায়, পরিচালক রফিকুল ইসলাম চৌধূরী প্রতিষ্ঠানের আয়-ব্যয় উপস্থান করেন এবং ব্যবস্থাপনা পরিচালক অনন্ত কুমার চক্রবর্তী বন্দরের ওয়ার হাউজের অভ্যন্তরে নানা সমস্যার কথা তুলে ধরেন।

পানামা হিলি পোর্ট লিংক লিমিটেডের সহকারী ব্যবস্থাপক (হিসাব) মামুন আর রশিদ জানায়, বাংলাদেশ স্থলবন্দর কর্তৃক নতুন অধিগ্রহণকৃত ১১.৮৬ একর জমিতে বাউন্ডারি ওয়াল নির্মান, বালু ফিলিং, ব্রিক্স সলিং, পোর্টের অভ্যন্তরে রাস্তা, ড্রেন ও মাঠ সংস্কার এবং বন্দরের অভ্যন্তরে ১শ মেট্রিক টন ধারণ ক্ষমতা সম্পন্ন আরো একটি ওয়ে ব্রীজ স্থাপনের সিদ্ধান্ত বোর্ড সভায় অনুমোদন হয়।

দেখা হয়েছে: 379
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪