|

পাবনায় সুদের টাকা না পেয়ে পিটিয়ে হত্যা

প্রকাশিতঃ ১১:৩০ অপরাহ্ন | ডিসেম্বর ০৩, ২০১৮

সৈয়দ আকতারুজ্জামান রুমী, পাবনা:

পতন হালদার একই এলাকার আবুল হাশেম নামের এক ব্যক্তির কাছ থেকে সুদে ১৫ হাজার টাকা নিয়েছিল বেশ কিছুদিন আগে। এরপর পতন হালদার ভারত বেড়াতে গেলে অনেকদিন হয়ে যাওয়ায় এই সুদের টাকা বেড়ে হয় দ্বিগুণেরও বেশি।

আর এই টাকার জামিনদার হওয়ায় কাশিনাথ হালদারকে (৫০) ওই টাকা পরিশোধের জন্য চাপ প্রয়োগ করতে থাকে হাশেম। এই টাকা চাওয়াকে কেন্দ্র করে গত রোববার রাতে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে পতন হালদারকে প্রচন্ড মারধর করে হাশেম ও তার সহযোগী কালাম। পরে স্বজনরা কাশিনাথ হালদারকে আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

আজ সোমবার মৃত কাশিনাথ হালদারের ছেলে মিলন হালদার এসব তথ্য জানান। গতকাল রোববার রাত সাড়ে ৯টার দিকে পাবনার সুজানগরে এ ঘটনা ঘটে। নিহত কাশিনাথ হালদার সুজানগর পৌরসভার ভবানীপুর এলাকায় মৃত সন্নাসী হালদারের ছেলে। এ বিষয়ে হাসপাতালে কর্তব্যরত মেডিকেল অফিসার ডা. মো. সাদী হাসনাইন রকি জানান, হাসপাতালে আনার আগেই কাশিনাথ হালদার মারা গেছে।

সুজানগর সার্কেলের সহকারী পুলিশ সুপার ফরহাদ হোসেন জানান, খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করেছে।ময়নাতদন্তের জন্য লাশ আজ সোমবার পাবনা মর্গে পাঠানো হয়। এই বিষয়ে অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এদিকে, এ হত্যাকান্ডের ঘটনায় জড়িতদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন সুজানগর উপজেলা পূজা উদযাপন পরিষদের পক্ষে সভাপতি অতুল কুমার কুন্ডু ও সাধারণ সম্পাদক সুবোধ কুমার নটো। এ ছাড়া নিহতের স্ত্রী শেফালী হালদার তিনি তার স্বামী হত্যার দৃষ্টান্ত মূলক বিচার দাবি করেছেন।

দেখা হয়েছে: 525
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪