|

পারফেক্ট মডেল স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

প্রকাশিতঃ ১১:০০ অপরাহ্ন | জানুয়ারী ৩১, ২০১৯

পারফেক্ট মডেল স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

আবু রাইহান, ত্রিশাল প্রতিনিধি:
ময়মনসিংহের ত্রিশালে পারফেক্ট মডেল স্কুলের নবম বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান আজ বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়েছে। বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাইফুল আলম তুহিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব মোঃ সাইফুল ইসলাম।

অনুষ্ঠানের উদ্বোধন করেন ত্রিশাল প্রেসক্লাবের সভাপতি খোরশেদুল আলম মুজিব।

এ সময়ে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ত্রিশাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান নোমান, শাহাদাৎ হোসেন শামীম সভাপতি অলহরী দূর্গাপুর নূরানীয়া হাফিজিয়া মাদরাসা, সাংবাদিক আবু রাইহান, ইঞ্জিনিয়ার আতিকুল ইসলাম, আব্দুর রহমান, সারোয়ার কবীর, খন্দকার হিমেল প্রমূখ।

পারফেক্ট মডেল স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

প্রধান অতিথি তার বক্তৃতায় বলেন, ক্রীড়া শারীরিক ও মানসিক বিকাশে সহায়ক। প্রত্যেক শিক্ষার্থীর সাধারণ শিক্ষার পাশাপাশি খেলাধুলা করা প্রয়োজন।

পরে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় অনুষ্ঠিত শারীরিক কষরত ও বিভিন্ন খেলা উপভোগ করে শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণীর মধ্য দিয়ে অনুষ্ঠানের সভাপতি সমাপ্তি ঘোষণা করা হয়। অনুষ্ঠান সঞ্চালনা করেন পারফেক্ট মডেল স্কুলের শিক্ষক এমদাদুল হক বাদল ও ইকবাল হোসেন।

দেখা হয়েছে: 800
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪