|

পঞ্চগড় দেবীগঞ্জে পারিবারিক শত্রুতায় বৃদ্ধ নিখোঁজ!

প্রকাশিতঃ ২:২১ অপরাহ্ন | অগাস্ট ২০, ২০১৯

পঞ্চগড় দেবীগঞ্জে পারিবারিক শত্রুতায় বৃদ্ধ নিখোঁজ!

বিশেষ প্রতিনিধি পঞ্চগড় থেকেঃ মোঃ নায়েব আলি (৭৭) হাজরা ডাংগা ১৭ ঘর দেবীগঞ্জ পঞ্চগড় নামের একজন বৃদ্ধ গত প্রায় তিন চার মাস আগে নিখোঁজ হয়েছেন আজ পর্যন্ত তার কোন খোঁজ মিলেনি। পারিবারিক শত্রুতায়ই আমার স্বামী নিখোজ হয়েছে এমন অভিযোগ স্ত্রী ফিরোজা বেগমের।

ফিরোজা (৬৭) পাগলি প্রায় মানুষের ধারে ধারে স্বামীর খোজে ঘুরছেন।

এব্যাপারে পঞ্চগড় জেলার দেবীগঞ্জ থানায় গত ২০/৪/১৯ তারিখে একটি নিখোঁজ সংবাদের সাধারন ডায়েরী করা হয়। যাহার ডায়রী নং ৮৮৯।

নিখোঁজ ব্যাক্তির স্ত্রী ফিরোজা বেগম বলছেন গত তিন চার মাস হতে আত্বীয় স্বজন পর্যন্ত কেউ আমার স্বামীর খোজ দিতে পারছেনা। ফিরোজা বেগম আরো বলেন আমার স্বামীর সাথে আমার দেবর ভাশুরদের সাথে দীর্ঘদিন যাবত বাড়ীর ভিটে মাটি নিয়ে বিরোধ চলছিলো কোন মতেই মিটাইতে পারছিলামনা যার জের ধরেই আমি আমার স্বামীকে হারিয়েছি।

আর এখন তাদের অত্যাচারের কারনে আমিও বাড়ীতে থাকতে পারছিনা। রাত হলে আমাকে নানা রকম ভয়ভীতি দেখায় এখন আমি রাত কাটাই আমার মেয়ের বাড়ীতে। ইতিপুর্বেও সুকুমুদ্দীন পিতা বুরজত আলি, কালাম পিতা জবেদ আলি, শহিদুল পিতা জবেদ আলি, সুজাব আলি পিতা সুকুমুদ্দীন ও জসমত পিতা সুকুমুদ্দীন গন আমাকে ও আমার স্বামী অনেক মারধর করেছিল যার কারনে আমরা দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি হয়ে চিকিৎসা নিতে হয়েছিল।

ফিরোজা বেগম বলেন আমার স্বামী বাড়ী থেকে বের হয়ে আর ফিরে আসেনি ৭০/৮০ বছর বয়সে কোথায় আছে কিভাবে আছে জানিনা। তবে আমার স্বামীকে ছাড়া জীবনের শেষ প্রান্তে এসে আমি আর পারছিনা। জীবিত কিংবা মৃত যেভাবেই হোক আমি আমার স্বামীকে ফেরত পেতে চাই।

ফিরোজা বেগম আরো বলেন অনেক খোজা খুজির পরেও যেহেতু আমার স্বামীর খোজ মিলছেনা সেহেতু আমি মনে করি আমার স্বামীকে গুম অথবা নিখোঁজ করা হয়েছে এবং সেটা পারিবারিক দন্দের কারনেই করা হয়েছে।

পাগলিনি ফিরোজা বেগম কোন উপায় না পেয়ে স্থানীয় এলাকাবাসী ও প্রসাশনের কাছে মিনতি করছেন যাতে তার নিখোঁজ স্বামী ফিরে পেতে পারেন।

দেখা হয়েছে: 990
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪