|

৫ম শ্রেণীর স্কুলছাত্রীকে পালাক্রমে ধর্ষণ

প্রকাশিতঃ ১:৩৮ পূর্বাহ্ন | এপ্রিল ১৩, ২০১৮

ধর্ষণ-Aporadh-Barta

স্টাফ রিপোর্টারঃ

বাগেরহাটের মোংলায় এক স্কুলছাত্রী পালাক্রমে ধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনায় বুধবার রাতে মোংলা থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের হয়েছে।

খুলনার দাকোপের সেন্ট জোসেফ স্কুলের ৫ম শ্রেণীতে পড়ুয়া ১৩ বছরের ওই ছাত্রী মোংলার স্থায়ী বন্দর এলাকায় পিকনিকে এসে পালাক্রমে ধর্ষণের শিকার হয়।

পুলিশ জানায়, খুলনার দাকোপের সেন্ট জোসেফ স্কুলের ৫ম শ্রেণী ওই ছাত্রী স্কুলের শিক্ষক-শিক্ষিকাসহ অন্যান্য শিক্ষার্থীদের সাথে গত সোমবার সকালে মোংলার স্থায়ী বন্দর এলাকায় পিকনিক কর্ণারে পিকনিক করতে আসে।

এসময়ে স্থানীয় ৪ যুবক ওই স্কুল ছাত্রীকে থেকে মোংলা বন্দর দেখাবার কথা বলে ফুসলিয়ে এনে বন্দরের প্রকৌশল ভবনের পিছনে ঝোপঝাড়ের মধ্যে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। এরপর অসুস্থ্য হয়ে পড়া ওই কিশোরী বাড়ী ফিরে গিয়ে ঘটনাটি তার মাকে জানায়। ঘটনার দুইদিন পর ধর্ষণের শিকার কিশোরীকে নিয়ে বুধবার রাতে তার মা বাদী হয়ে মোংলা থানায় ৪ ধর্ষকের নাম উল্লেখ করে নারী ও শিশু নির্যাতন আইন’২০০০ এর ৯ (৩) ধারায় মামলা দায়ের করেন।

চার ধর্ষকেরা হলো সাহেব আলীর ছেলে মাসুদ, জয়নালের ছেলে শাজাহান এবং শফি ও খলিল এই দুইজনের পিতার নাম মামলায় অজ্ঞাত বলে উল্লেখ করা হয়েছে। মামলার আসামী চার ধর্ষকের বাড়ী বাগেরহাটের মোংলার স্থায়ী বন্দর এলাকায় বলে পুলিশ নিশ্চিত করেছে।

মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো. তুহিন জানান, পালাক্রমে ধর্ষণের শিকার ওই স্কুল ছাত্রির মা বাদী হয়ে মোংলা থানায় মামলা দায়ের করেছেন। এ ঘটনায় পুলিশ ধর্ষকদের আটকে অভিযান চালাচ্ছে। তবে পুলিশ এখনো কাউকে আটক করতে পারেনি।

দেখা হয়েছে: 479
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪