|

পিকআপ-ইজিবাইক সংঘর্ষে প্রাণ গেল ৪ জনের

প্রকাশিতঃ ১১:৫১ অপরাহ্ন | মে ৩১, ২০১৮

পিকআপ-ইজিবাইক সংঘর্ষে প্রাণ গেল ৪ জনের

স্টাফ রিপোর্টারঃ

ময়মনসিংহের নান্দাইলে পিকআপ ও ব্যাটারি চালিত ইজিবাইকে সংঘর্ষে দুই নারীসহ ৪ জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বিকেলে নান্দাইল-কেন্দুয়া সড়কের ফুলবাড়ীয়া নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। এ সময় আহত হয়েছেন আরও চার ব্যক্তি। তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন উপজেলার চণ্ডীপাশা ইউনিয়নের ফুলবাড়ীয়া চকপাড়া গ্রামের নুরুল হকের ছেলে মো. সবুজ মিয়া (৩৬) ও তার প্রতিবেশী আজিজুল হক আঞ্জু (৩৫), উপজেলার বারুইগ্রামের আবদুল হালিমের মেয়ে রোজিনা আক্তার (১৪) এবং তাড়াইল উপজেলার দিলরুবা আক্তার (৪২)। নিহতরা সবাই ইজিবাইকের যাত্রী।

পিকআপ-ইজিবাইক সংঘর্ষে প্রাণ গেল ৪ জনের

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেলে একটি পিকআপ ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় ব্যাটারি চালিত ইজিবাইকের। এতে দুমড়ে মুচড়ে যায় ইজিবাইকটি। আর নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তা থেকে ছিটকে পড়ে পিকআপ ভ্যান। এ সময় ঘটনাস্থলেই সবুজ মিয়ার মৃত্যু হয়। খবর পেয়ে ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা ও পুলিশ আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠালে সেখানে বাকি তিনজন মারা যায়।

দুর্ঘটনায় হতাহতের ঘটনার সত্যতা নিশ্চিত করে নান্দাইল মডেল থানার ওসি মো. কামরুল ইসলাম মিয়া বলেন, এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

দেখা হয়েছে: 723
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪