|

পিরোজপুরে জিহাদি বইসহ আটক ১

প্রকাশিতঃ ৮:০৫ অপরাহ্ন | জুলাই ২০, ২০১৮

পিরোজপুরে জিহাদি বইসহ আটক ১

স্টাফ রিপোর্টারঃ

পিরোজপুর শহর থেকে জিহাদি বই, ইসলামিক ম্যাগাজিন, লিফলেটসহ আব্দুল হক (২৮) নামে একজনকে আটক করেছে র‌্যাব। আটক ব্যক্তি জঙ্গি সংগঠনের দাওয়াতি ও সামরিক শাখার এহসার সদস্য এবং দীর্ঘদিন এলাকায় জেএমবি সংগঠনের প্রচারের কাজ চালিয়ে আসছিলেন বলে দাবি র‌্যাবের।

বৃহস্পতিবার র‌্যাব-৮ এর এক প্রেসবিজ্ঞতে এ তথ্য জানানো হয়।

র‌্যাব বিজ্ঞপ্তিতে জানায়, বুধবার সন্ধ্যায় পিরোজপুর পৌরসভার পুরাতন কাপুড়িয়া পট্টি এলাকায় একটি ভাড়া দোকানে জঙ্গি সদস্যদের গোপন বৈঠক চলছে- এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালায় র‌্যাব। অভিযানের বিষয়টি টের পেয়ে জঙ্গীরা পালানোর চেষ্টা করলে আব্দুল হককে আটক করা হয়। এ সময় বাকিরা পালিয়ে যায়।

পরে দোকানে তল্লাশি করে ২১টি জিহাদি বই, ৩৬টি ম্যাগাজিন, ১০টি লিফলেট, নগদ ৬ হাজার ৭৮০ টাকা, দু’টি মোবাইল ও তিনটি সিম কার্ড জব্দ করা হয়। আটক আব্দুল হক জঙ্গী সংগঠনের দাওয়াতি ও সামরিক শাখার এহসার সদস্য এবং দীর্ঘদিন বিভিন্ন এলাকায় জেএমবি সংগঠনের প্রচারের কাজ চালিয়ে আসছিলেন। এ বিষয় পিরোজপুর সদর থানায় মামলা প্রস্তুতি চলছে।

দেখা হয়েছে: 656
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪