|

ময়মনসিংহে পিস্তল ও ইয়াবাসহ গ্রেফতার-১

প্রকাশিতঃ ১১:৫৮ অপরাহ্ন | মে ০১, ২০১৮

পিস্তল-ইয়াবা-Mymensingh arrested with pistol and yawas-1

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহ

ময়মনসিংহ নগরীতে বিশেষ অভিযান চালিয়ে মাসুদ পারভেজ (২৩) নামে এক যুবককে বিদেশি পিস্তল, গুলি ও ইয়াবাসহ গ্রেফতার করেছে গোয়ােন্দা পুলিশ ডিবি। এসময় মাসুদের দেহ তল্লাশী করে আমেরিকার তৈরী ৭.৬৫ বোরের একটি পিস্তল, দুইটি গুলি, একটি ম্যাগজিন ও ১০০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। তবে তাকে জিঞ্জাসাবাদে নিজের দোষ স্বীকার করেছে বলে জানায় ডিবি পুলিশ।

মঙ্গলবার (০১ মে ) বিকেল সাড়ে ৩ টার দিকে নগরীর চরপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

মাসুদ নগরীর পুরহিত পাড়া এলাকার বাসিন্দা পুলিশের উপ-পরিদর্শক (এস আই) একে.এম ইদ্রিস আলীর বড় ছেলে। তিনি জামালপুর জেলার সদর থানায় কর্মরত আছেন। তারা স্বপরিবারে নগরীর পুরহিত পাড়া এলাকায় বসবাস করেন বলে জানা গেছে।

জেলা গোয়েন্দা পুলিশের ওসি মো. আশিকুর রহমান সন্ধ্যার পর এই খবরের সত্যতা নিশ্চিত করে জানান, মাসুদ তালিকাভুক্ত সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী। মাসুদের ছোট ভাই মহানগর আওয়ামী যুবলীগের সদস্য শাওন পারভেজ ও অস্ত্র, মাদক ও সন্ত্রাসী কর্মকান্ডের একাধিক মামলার আসামী বলে জানান ওসি ও এলাকাবাসী।

ওসি আরও জানান, মাসুদকে ধরতে দীর্ঘদিন ধরে চেষ্টা চালিয়ে আসছিল পুলিশ। মঙ্গলবার বিকেলে বিশেষ অভিযান চলাকালে নগরীর চরপাড়া মোড় এলাকায় বাটা শোরুমের সামনে এক যুবককে দেখে তাদের সন্দেহ হয়। এ সময় সন্দেহ যুবক মাসুদ পারভেজের দেহ তল্লাশী করে একটি বিদেশী পিস্তল, ২ টি গুলি, ১ টি ম্যাগজিন ও ১০০ পিচ ইয়াবা উদ্ধার করে পুলিশ।

মাসুদের নামে অবৈধ অস্ত্র, গুলি ও মাদক রাখার দায়ে সংশ্লিষ্ঠ ধারায় মামলা করা হয়েছে বলেও জানান ওসি আশিকুর রহমান।

দেখা হয়েছে: 588
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪