|

পীরগঞ্জে শিক্ষক কর্তৃক ছাত্রী যৌন নির্যাতনের শিকার!

প্রকাশিতঃ ১০:৫৩ অপরাহ্ন | অগাস্ট ০৬, ২০১৮

ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধাঃ

পীরগঞ্জে মাদরাসার এক শিক্ষক তার প্রতিষ্ঠানের ৩য় শ্রেনীর এক ছাত্রীকে যৌন নির্যাতনের ঘটনায় উত্তেজিত গ্রামবাসী ওই শিক্ষককে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে। ঘটনাটির ব্যাপারে ছাত্রীর মা বাদী হয়ে পীরগঞ্জ থানায় মামলা করেছেন। আজ সোমবার পীরগঞ্জের বড়আলমপুর আবুল হোসেন দাখিল মাদরাসায় ঘটনাটি ঘটেছে।

পুলিশ ও উত্তেজিত গ্রামবাসীর সুত্রে জানা গেছে, গত রোববার পীরগঞ্জের বড়আলমপুর আবুল হোসেন দাখিল মাদরাসা ছুটির আগের ঘন্টায় মাদরাসাটির দাখিল শাখার ক্বারী শিক্ষক ফজলুর রহমান ৩য় শ্রেনীর ক্লাস নেয়ার সময় একমাত্র ছাত্রীকে ক্লাসেই জাপটে ধরে যৌন নির্যাতন করে।

ওই ছাত্রী তার বাড়ীতে ফিরে তার পরিবারকে ঘটনাটি জানায় এবং গ্রামবাসীও বিষয়টি জেনে যায়। গতকাল সোমবার সকাল ১১ টার দিকে উত্তেজিত গ্রামবাসী ওই মাদরাসা মাঠে এসে লম্পট শিক্ষক ফজলুর রহমানের অপসারন চেয়ে মিছিল দেয় এবং তাকে গণধোলাই দেয় বলে জানা গেছে।

মাদরাসাটির সুপার আব্দুল খালেক মিয়া বলেন, আমি থানার ওসিকে বিষয়টি অবগত করলে দু’জন দারোগা মাদরাসায় এসে ওই শিক্ষক (ফজলুর রহমান) কে থানায় নিয়ে যায়। পীরগঞ্জ থানার ওসি রেজাউল করিম জানান, ঘটনাটির ব্যাপারে ওই ছাত্রীর মা বাদী হয়ে ফজলুর রহমানকে একমাত্র আসামী করে মামলা করেছেন। আসামী গ্রেফতার হয়েছে।

দেখা হয়েছে: 430
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪