|

পুঠিয়ার বানেশ্বরে ট্রাক মালিক সমিতির মহাসড়ক অবরোধ

প্রকাশিতঃ ১০:৫৪ অপরাহ্ন | এপ্রিল ০১, ২০১৯

পুঠিয়ার বানেশ্বরে ট্রাক মালিক সমিতির মহাসড়ক অবরোধ

মোঃ মারসিফুল ইসলাম (সুইট)  পুঠিয়া প্রতিনিধিঃ পুঠিয়ার বানেশ্বরে ট্রাক মালিক সমিতির নেতাকর্মীরা মহাসড়ক অবরোধ করেছে। রবিবার দুপুর পৌনে তিনটার দিকে উপজেলার বানেশ্বর পেট্রোল পাম্পের কাছে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানাগেছে, রবিবার দুপুর ২টার দিকে পুঠিয়া ফাঁড়ি পুলিশের সার্জেন্ট আতিক ও টিআই রায়হান মোটরসাইকেল ট্রাক, বাসের বৈধ কাজপত্র দেখতে শুরু করেন।

সে সময় রাজশাহী থেকে পুঠিয়া গামী একটি ট্রাক (নং- ঢাকা মেট্রো ট-২০৩৭৪৩) কে সার্জেন আতিক থামার সিগনাল দিলে ট্রাক ড্রাইভার ট্রাকটি না থামিয়ে দ্রুত সেখান থেকে পালিয়ে যায়। সেসময় সার্জেন আতিক তার ব্যবহৃত মোটরসাইকেল নিয়ে ট্রাকটিকে ধাওয়া দেয়। এসময় ট্রাক ড্রাইভার শিবপুর বাজার এলাকায় তার ট্রাকটি ফেলে পালিয়ে যাওয়ার সময় ট্রাক ড্রাইভার রাকিবুলকে আটক করে সার্জেন আটক। সেসময় তাকে মারধোর করা হয়।



এ খবর ছড়িয়ে পরলে বানেশ্বর ট্রাক মালিক সমিতির নেতাকর্মীরা প্রায় ২০মিনিট মহাসড়ক অবরোধ করে এবং পুলিশের গাড়ির কাগজপত্র যাচাইয়ের নামে হয়রানির প্রতিবাদ শুরু করে। এতে মহাসড়কের দুই পার্শ্বে শত শত গাড়ির যানজটের সৃষ্টি হয়।

খবর পেয়ে পুঠিয়া থানার এসপি সার্কেল গোলাম মোস্তফা সাইদ ও পুঠিয়া থানার ওসি শাকিল উদ্দিন আহম্মেদ এবং থানা পুলিশ ঘটনা স্থলে ছুটে যায়। পরে এসপি সার্কে ও পুঠিয়া থানার ওসি যানবাহনের কাগজপত্র যাচাইয়ের নামে হয়রানি না করার আস্বাস দিলে অবরোধ কারীরা অবরোধ তুলে নেয়।

এব্যাপারে পুঠিয়া থানার ওসি সাকিল উদ্দিন আহম্মেদ জানান, আমারা খবর পেয়ে সেখানে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনি এবং যানবাহন চলাচল স্বাভাবিক করি। এছাড়াও তিনি বলেন, যানবাহনের কাগজ পত্র যাচাইয়ের নামে কাউকে হয়রানির করা হলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

দেখা হয়েছে: 449
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪