|

পুঠিয়ায় ইয়াবা ট্যাবলেটসহ যুবলীগ নেতা আটক

প্রকাশিতঃ ৯:২৬ অপরাহ্ন | অক্টোবর ০৭, ২০১৮

পুঠিয়ায় ইয়াবা ট্যাবলেটসহ যুবলীগ নেতা আটক

মোঃ মারসিফুল ইসলাম(সুইট), পুঠিয়া প্রতিনিধিঃ

পুঠিয়ায় ইয়াবা ট্যাবলেটসহ যুবলীগ নেতা সেন্টু প্রামাণিক (৪৫) কে আটক করেছে র‌্যাব-৫। আটক সেন্টু প্রামাণিক পুঠিয়া উপজেলার শিলমাড়িয়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ও একই ইউনিয়নের সাতবাড়িয়া গ্রামের মৃত জফের প্রামাণিকের ছেলে।

পুঠিয়া থানা সূত্রে জানাগেছে, শনিবার সন্ধায় গোপন সংবাদের ভিত্তিতে রাজশাহীর র‌্যাব-৫ এর একটি টহল দল উপজেলার শিলমাড়িয়া ইউনিয়নের পুঠিয়া-তাহেরপুর সড়কের সাতবাড়িয়া নামক স্থানে অভিযান চালিয়ে শিলমাড়িয়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক সেন্টুকে ২১০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে।

পরে তাকে পুঠিয়া থানা পুলিশের কাছে সোপর্দ করে। যুবলীগ নেতা সেন্টুর বিরুদ্ধে র‌্যাব-৫ বাদী হয়ে পুঠিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করে।

এব্যাপারে পুঠিয়াা থানার অফিসার ইনচার্জ শাকিল উদ্দিন আহমেদ জানান, গত শনিবার রাাত্রিতে র‌্যাব সেন্টুকে আটক করে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করে। সেই মামলায় তাকে আটক দেখিয়ে রোববার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

দেখা হয়েছে: 485
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪