|

পুঠিয়ায় এশিয়ান টিভির সাংবাদিকসহ চার মাদকসেবী আটক

প্রকাশিতঃ ৮:২৮ অপরাহ্ন | জানুয়ারী ০৩, ২০১৯

নাজিম হাসান,রাজশাহী প্রতিনিধি:
রাজশাহীর পুঠিয়া উপজেলায় পুলিশ অভিযান চালিয়ে সাংবাদিকসহ চার মাদকসেবীকে আটক করেছে।

আটককৃতরা হলেন, রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার হড়গ্রাম কলোনী এলাকার বজলুর ছেলে রনি (৩২),রাজপাড়া থানার ডিঙ্গাডোবা এলাকার মোয়াজ্জেমের ছেলে রুবেল (২৮),কাশিয়াডাঙ্গা থানার আলীগঞ্জ এলাকার মৃত শামসুলের ছেলে রিপন (৩১) এবং এশিয়ান টিভির রাজশাহী প্রতিনিধি ও দুর্গাপুর উপজেলার কয়ামাজমপুর গ্রামের সাবেক পোষ্ট মাষ্টার মৃত আব্দুল হামিদের ছেলে মুরাদুল ইসলাম সনেট।

সে মহানগরীর বহরমপুর এলাকার একটি ভাড়া বাসা থাকতেন। গত বুধবার দিবাগত রাত পৌনে ২টার দিকে পুঠিয়া থানার বানেশ্বর এলাকা থেকে তাদের আটক করে পুঠিয়া থানা পুলিশ।

থানার অফিসার ইনচার্জ (ওসি) শাকিল আহম্মেদ জানান, বুধবার দিবাগত রাত পৌনে ২টার দিকে এশিয়ান টিভির সাংবাদিকসহ চারজন মাদকসেবী নেশা করে রাস্তায় আবাল তাবাল করছিল এসময় পুলিশের সন্দেহ হলে তাদেরকে বানেশ্বর বাজার থেকে মাদকসহ হাতে নাথে আটক করা হয়।

এরমধ্যে সনেট নামের একজন এশিয়ান টিভির সাংবাদিক ও বাকিগুলো অন্যান্য কাজ করে। তাদের বিরুদ্ধে পুঠিয়া থানায় মামলা দায়ের করে আজ বৃহস্পতিবার বিকালে আদালতে প্রেরণ করা হয়েছে বলে এই পুলিশের কর্মকর্তা জানান।

দেখা হয়েছে: 552
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪