|

পুঠিয়ায় গৃহবধুর ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রকাশিতঃ ১০:৪২ অপরাহ্ন | সেপ্টেম্বর ২৮, ২০১৯

পুঠিয়ায় গৃহবধুর ঝুলন্ত মরদেহ উদ্ধার

মোঃ মারসিফুল ইসলাম(সুইট) পুঠিয়া প্রতিনিধিঃ পুঠিয়ায় বানেশ্বরে সানোয়ারা বেগম (৪৫) নামের এক গৃহবধুর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শুক্রবার রাতে উপজেলার বানেশ্বর খুটিপাড়া গ্রামে নিহতের স্বামী আবদুল কুদ্দুসের বাড়িতে এ ঘটনা ঘটে।

সানোয়ারা বেগমের স্বামী আবদুল কুদ্দুস কাজে বের হওয়ার আগে তাকে ঘরে বন্দি রেখে বাইরে থেকে দরজা আটকে রেখে যায়।এর আগে ওই গৃহবধুকে ঘরে বন্দি করে রাখা হয়েছিল বলে স্থানীয় সূত্রে জানা গেছে। সানোয়ারা বেগম ছাড়াও বাড়িতে তার দুটি সন্তান থাকতো।

পরে সন্ধার পরে নিহতের ছোট মেয়ে দরজা খুলে ভেতরে ঢুকে দেখে গালায় উড়না পেচিয়ে তার মা তিরের সঙ্গে ঝুলে আছে। পরে তার চিৎকারে স্থানীয়রা বেরিয়ে এসে থানা পুলিশকে খবর দেয়।

পরিবারের বরাত দিয়ে পুলিশ বলছে, মানষিক ভারসাম্যহীন ওই নারী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। পরিবারের কারো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই মরদেহের দাফন সম্পন্ন করার অনুমতি দেয়া হয়েছে।

পুঠিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল ইসলাম জানান, মানসিক রোগী হওয়ার তাকে বন্দি করে রাখা হতো। ধারণা করা হচ্ছে তিনি আত্মহত্যা করেছেন। এবিষয়ে নিহতের ভাসুর বাদী হয়ে একটি অপ্রমৃত্যুর মামলা করেছেন।

দেখা হয়েছে: 591
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪