|

পুঠিয়ায় চতুর্থ শ্রেণীর স্কুল ছাত্রীকে ধর্ষণের চেষ্টা

প্রকাশিতঃ ৪:১৩ অপরাহ্ন | সেপ্টেম্বর ২১, ২০১৮

dhorson- ধর্ষণ-যৌন নিগ্রহ

মোঃ মারসিফুল ইসলাম(সুইট), পুঠিয়া প্রতিনিধিঃ

পুঠিয়ায় চতুর্থ শ্রেণীর স্কুল ছাত্রী (১০) কে ধর্ষণের চেষ্টা চালিয়েছে বলে অভিযোগ উঠেছে এক চটপটি বিক্রেতার বিরুদ্ধে। বুধবার স্কুল চলাকালিন সময় অভিযুক্ত চটপটি বিক্রেতা তাইদুল আলী (৩৫) এ অপচেষ্টা চালায় বলে জানাগেছে।

পরে পুঠিয়া থানায় তাইদুলের বিরুদ্ধে একটি ধর্ষণের চেষ্টার মামলা দায়ের করেছে। অভিযুক্ত তাইদুল ইসলাম উপজেলার দক্ষিণ তেলিপাড়া গ্রামের বেড়া আলীর ছেলে।

মামলার সূত্রে জানাগেছে, উপজেলার তেলিপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে তাইদুল ভ্রম্যমান টপপটি বিক্রেতা। প্রতিদিনের ন্যায় গত বুধবার স্কুল চলাকলিন সময়ে ঔই স্কুলে চতুর্থ শ্রেণীর ছাত্রী (১০) কে টপপটি খাওয়ার প্রলভন দেখিয়ে স্কুলে একটি পরিত্যক্ত ঘরে নিয়ে গিয়ে ধর্ষনের চেষ্টা চালায়। সেসময় শিশুটির চিৎকার দিলে স্কুলের পিওন এগিয়ে এলে তাইদুল পালিয়ে যায়। ঘটনার পর থেকে তাইদুল পালাতক রয়েছে।

এব্যাপারের পুঠিয়া থানার অফিসার ইনচার্জ সাকিল উদ্দিন আহমেদ জানান, থানায় ধর্ষণ চেষ্টার একটি মামলা হয়েছে। ঘটনার পর থেকে আসামী পলাতক রয়েছে। তাকে আটকের চেষ্টা চলছে। স্কুলছাত্রী শিশুটির মেডিকেল পরীক্ষার জন্য রামেক হাসপাতালে পাঠানো হয়েছে।

দেখা হয়েছে: 550
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪