|

পুঠিয়ায় চাঁদাবাজির অভিযোগে দুই ভুয়া পুলিশ আটক

প্রকাশিতঃ ১০:১৮ অপরাহ্ন | জুন ১৯, ২০১৮

পুঠিয়ায় চাঁদাবাজির অভিযোগে দুই ভুয়া পুলিশ আটক

মোঃ মারসিফুল ইসলাম(সুইট) পুঠিয়া প্রতিনিধিঃ

পুঠিয়া দুই ভুয়া পুলিশকে আটক করেছে পুঠিয়া থানা পুলিশ। গত রবিবার রাত সাড়ে ৯ টায় উপজেলার বানেশ্বর বাজারে ডিবি পুলিশ পরিচয়ে চাঁদাবাজির চেষ্টা করার সময় তাদেরকে আটক করা হয়। সেসময় তাদের কাছে থেকে পুলিশের স্টিকার যুক্ত একটি মোটরসাইকেল আটক করা হয়েছে।

আটককৃতরা হলো, রাজশাহী জেলার মোহনপুর উপজেলার আবদুর রহমানের ছেলে বাবুল হোসেন (৩৫) ও একই উপজেলার বিশু মন্ডলের ছেলে হাফিজুর রহমান (৩৪)। পুঠিয়া থানা সূত্রে জানাগেছে, আটক বাবুল ও হাফিজুর দুজনই বানেশ্বর বাজারের ডিবি পুলিশ পরিচয়ে স্থানীয়দের কাছে চাঁদা দাবি করে।

সে সময় স্থানীয়রা পুঠিয়া থানা পুলিশকে খবর দেয়। পরে পুঠিয়া থানা পুলিশ গিয়ে তাদের ব্যবহৃত পুলিশের স্টিকারযুক্ত একটি মোটরসাইকেলসহ তাদেরকে আটক করে থানায় নিয়ে আসে।

এ ব্যপারে পুঠিয়া থানার অফিসার ইনচার্জ শাকিল আহমেদ জানান, দুই ভুয়া পুলিশকে আটক করা হয়েছে। দীর্ঘদিন ধরে তারা পুলিশ পরিচয়ে চাঁদাবজির মত অপকর্ম করে আসছিলো। গতকাল মঙ্গলবার তাদেরকে আদালতের মাধ্যমে জেলা হাজতে পাঠানো হয়েছে।

দেখা হয়েছে: 523
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪